মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০১৯ ১০:৫৯:৩৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ১১:১১:৩৮  |  ১০৬৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে সদর উপজেলা ভূমি অফিসের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে গিয়ে শেষ করা হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাখবো নির্ভেজাল জমি বাড়ি, করবো সবাই নামজারি প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি সেবা সপ্তাহ উদযাপিত হচ্ছে।

রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বর্ণাঢ্য র‌্যালীতে জেলা প্রশাসনের অধীনেস্থ সকল কর্মকর্তা কর্মচারিসহ বিভিন্ন পেশার লোকজন ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় অংশ গ্রহন করেন।
আলোচনা সভায় সভাপতিত্বে করেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.নজরুল ইসলাম। এতে  অতিথি ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল ও অতিরিক্ত জেলা প্রশাসক(আইসিটি) শারমিন আলম।
অনুষ্ঠানে বক্তাগন বলেন, সারা দেশের ন্যায় ইতি মধ্যে ডিজিটালাইজ এর মাধ্যমে ঘরে বসেই জমি সংক্রান্ত সকল কার্যক্রম ঘরে বসেই সেবা নিতে পারবেন সাধারণ মানুষ। এ ছাড়াও ভূমি অফিস থেকে  এখন থেকে অনলাইনের মাধ্যমে সকল কার্যক্রম চালু করা হবে। জমি রেজিস্ট্রেরিসহ সকল কার্যক্রম অনলাইনের মাধ্যমে করা সম্ভব বলে জানানো হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions