বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়ির হত্যাকান্ডের ঘটনায় বাঘাইহাট এলাকার ইউপিডিএফ সমন্বয়ক নতুন জয় চাকমাকে অস্ত্রসহ আটক

প্রকাশঃ ০৯ এপ্রিল, ২০১৯ ০১:৫২:০৬ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৮:২৭:১৮  |  ২০৬০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৩টি কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন শেষে বাঘাইছড়ি সদরে ফেরার পথে নয় মাইল এলাকায় নির্বাচনের দায়িত্ব পালনকারী কর্মকর্তাদের ব্রাশ ফায়ারে হত্যার ঘটনার সাথে জড়িত সন্দেহে যৌথবাহিনীর একটি অভিযান দল বাঘাইছড়ি উপজেলার মাচালং, গলাকাটা এলাকায় অভিযান চালিয়ে নতুন জয় চাকমা(৪০) নামে ইউপিডিএফ(মূল) এর একজন সশস্ত্র সন্ত্রাসীকে আজ মঙ্গলবার বিকালে গ্রেফতার করেছে।
 জানা যায়, গ্রেফতারকৃত নতুন জয় চাকমা ইউপিডিএফ(মূল) দলের বাঘাইহাট এলাকার অন্যতম সমন্বয়ক হিসেবে কাজ করত এবং তার বিরুদ্ধে  বাঘাইহাট এলাকায় সংগঠিত আলোচিত হত্যাকান্ডের অভিযোগ রয়েছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি পয়েন্ট ২২ পিস্তল এবং ৩ রাউন্ড এ্যামুনেশন উদ্ধার করা হয়।
প্রসঙ্গত: গত ১৮ মার্চ ২০১৯ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে যাওয়ার সময় নয় মাইল নামক এলাকায় দুটি চান্দের গাড়ীর উপর সন্ত্রাসীরা অতর্কিত গুলি বর্ষন করলে ঘটনাস্থলেই ৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়।
এই হত্যাকান্ডের প্রেক্ষিতে নিরাপত্তা বাহিনী দৃষ্কৃতিকারীদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করেছে এবং এরই ধারাবাহিকতায় আজ ইউপিডিএফ(মূল) এর এই সন্ত্রাসীকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত ব্যক্তিকে  জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে এবং অন্যান্য সন্ত্রাসীদেরও গ্রেফতারে চলমান সাড়াশি অভিযান অব্যাহত থাকবে মর্মে নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions