শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লামায় নির্বাচনী সরঞ্জাম পরিবহনকারী গাড়ি দূর্ঘটনায় আহত ১৫, পৃথক ঘটনায় নিহত ২

প্রকাশঃ ১৭ মার্চ, ২০১৯ ০১:৪০:৩৭ | আপডেটঃ ১৬ মার্চ, ২০২৪ ১১:৫৯:১৩  |  ১৯৪৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় নির্বাচনের একটি গাড়ি উল্টে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ মোট ১৬জন আহত হয়েছে। আহত ১৬ জনের মধ্যে গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। রোববার (১৭ মার্চ) লামা থেকে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনের মালামাল ও দায়িত্বরত ব্যক্তিদের নিয়ে যাওয়ার পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার উত্তর হারবাং ভান্ডারী ডেপা এলাকায় দূর্ঘটনায় পতিত হয় পিকআপটি।

দুর্ঘটনায় নিহতরা হল, আনসার সদস্য হাফিজা বেগম (২৬)। সে লামার গজালিয়ার মোহাম্মদ পাড়ার মুসলেম উদ্দিনের স্ত্রী। আহতরা হল, এএসআই জসীম উদ্দিন (৪৫), আনসার সদস্য জুলেখা (২৫), আবুল হোসেন (৪৭), রফিকুল ইসলাম (৪০), আনসার সদস্য সালমা বেগম (২৫), মো. রনি, তরিকুল ইসলাম, প্রিজাইডিং অফিসার মো. রুহুল আমিন (৫২), শিক্ষক কমল কিরণ চাকমা, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মৃণাল কান্তি বড়ুয়া, সাখাওয়াত হোসেন, ড্রাইভার মো. জাফর, সহঃ শিক্ষক মো. ফারুক, পুলিশ সদস্য মহিউদ্দিন ও পৌল রায়।

আহতদের মধ্যে চকরিয়া জমজম হাসপাতালে ৩জন, লোহাগাড়া সরকারী হাসপাতালে ৬জন ও লোহাগাড়া মা-মনি প্রাইভেট হাসপাতালে ৭জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

দূর্ঘটনাস্থ গাড়ি যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, ভোট কেন্দ্রের দায়িত্বরত লোকজন ও মালামাল নিয়ে যাওয়ার সময় চকরিয়ার উত্তর হারবাং ভান্ডারী ডেপা এলাকায় বিকাল ৩টায় দূর্ঘটনা হয়। বেপরোয়া গতিতে যাওয়ার কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে ধাক্কা দেয় নির্বাচনের গাড়িটি। এসময় পিকআপটি উল্টে সকল যাত্রীরা আহত হয়। আহতদের মধ্যে পুলিশ এএসআই জসীম উদ্দিন ও কনস্টেবল মহিউদ্দিনের অবস্থা আশংকাজনক।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যালট পেপারসহ যাবতীয় মালামাল অক্ষত আছে এবং আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
এদিকে দূর্ঘটনার কথা শুনামাত্র ঘটনাস্থলে ছুটে যান, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, উপজেলা নির্বাচন কর্মকর্তা নববিন্দু নারায়ণ চাকমা ও আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা জামাল।

অপরদিকে একইদিন দুপুর ২টায় লামা উপজেলার সরই ইউনিয়নের কম্পনিয়া এলাকায় একটি জীপ গাড়ি পাহাড় হতে উল্টে পড়ে ঘটনাস্থলে ড্রাইভার মৃদুল বড়ুয়া (২৯) নিহত হয়েছে। সে লামার সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুলু খালের আগা নামক গ্রামের মৃত ক্যাংখোর বড়ুয়ার ছেলে। জীপ গাড়িটি আজিজনগর হতে সরই কম্পনিয়া এলাকায় গাছ-লাকড়ি নিতে এসেছিল।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions