শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কলেজ ছাত্রলীগের নেতৃত্বে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষার রুটিন বিতরণ

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৪৩:৪৬ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৪:৪০:০১  |  ১৭০২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘‘এসো নবীন দলে দলে, ছাত্রলীগের পতাকা তলে’’ এই শ্লোগানকে সামন রেখে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ আলাউদ্দিন টুটুলের নেতৃত্বে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে স্বাধীনতার মহা নায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি সম্বলিত পরীক্ষার রুটিন বিতরণ করা হয়েছে।

আজ রোববার ( ৩ জানুয়ারী) দুপুরে পরীক্ষা শেষে রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয় ও রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়সহ শহরের বিভিন্ন স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে এ রুটিন বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি এসএম মুন্না, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ সোহেল রানা, ধর্ম বিষয়ক সম্পাদক সাগর দাশ, সদস্য আরিফুল ইসলাম মানিক, সদস্য মোঃ মোবারক হোসেন, ছাত্রনেতা আলী আশরাফ, বাবলু আহম্মেদ, অতুল প্রসাদ, কানন চৌধুরী, সৌরভ ধর, মোঃ রেজাউল, বিশ্বজিৎ প্রমুখ।

রাঙামাটি কলেজ ছাত্রলীগের মোঃ আলাউদ্দিন টুটুল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন মেধাবী শিক্ষার্থীরা। কোমলমতি ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় আরো মনযোগী করার জন্য আমি এই উদ্যোগ গ্রহণ করি।

তিনি আরো বলেন, পরীক্ষার্থীদের প্রতি অনেক শুভ কামনা রইল। সেই সাথে শিক্ষার্থীরা যেন আরো মনযোগী হয়, ভালো ফলাফল করেন এই প্রত্যাশায় অভিভাবকদের সুনজরে রাখার আহবান জানাচ্ছি।

এদিকে, ছাত্রলীগ নেতার এ মহতি উদ্যেগে পরীক্ষার্থী ও অভিভাবকগণ আনন্দিত হন এবং ধন্যবাদ দেয়ার পাশাপাশি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions