শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়ির সাজেকে সড়ক দুর্ঘটনায় ৬জন আহত

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:১৭:৩৯ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৭:২১:৩৪  |  ১২৮৬
সিএইচটি টুডে ডট কম বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ১০নম্বর পাড়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় ৬জন আহত হয়েছে। ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার  দুপুর সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের আট নম্বর পাড়া নামক এলাকায় পৌঁছালে খাগড়াছড়ি থেকে আসা পর্যটকবাহী একটি পিকআপ বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে পাহাড়ী রাস্তার টার্নিং পয়েন্ট পার হওয়ার সময়  নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পর্যটকবাহী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এসময় ৬ জন পর্যটক আহত হয়। আহতরা রাজবাড়ী জেলা সদরের বেড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা – মোঃ হাবিবুর রহমান (৫৫),আমেনা বেগম(৪৫),গোলাম হোসেন(১৬),আয়শা(০৫), ওহাব(৫০), সুমাইয়া(১৪)।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও নিরাপত্তাবাহিনী ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এঘটনার পর পর পর্যটকবাহী পিক আপ গাড়ীর ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

অপর দিকে বাঘাইহাট এমএসএফ পাড়া নামক এলাকায় দুপুর সাড়ে বারটার দিকে বিজিবি’র গাড়ীর সাথে ধাক্কা লেগে হলেন্দ্র ত্রিপুরা(৪০)নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়।  আহত ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হয়।

এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ(ওসি) নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে করেছেন এবং পিকআপ গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions