শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার জন্য

ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশের উদ্যোগে ২হাজার পরিবারের জন্য শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ২৮ জানুয়ারী, ২০২৩ ০৪:০১:০৪ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৬:২৬:৫১  |  ৩৮৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রামের বেসরকারী উন্নয়ন সংস্থা ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশের উদ্যোগে রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার ২হাজার অসহায় ও দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় বেসরকারী উন্নয়ন সংস্থা  ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশের  রাঙামাটির প্রধান কার্যালয়ে রাঙামাটি ও খাগড়াছড়ির বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধিদের মাধ্যমে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার আল হক।

এসময় সংস্থার চেয়ারম্যান নুর মোহাম্মদ সিদ্দিকী, সাংবাদিক মনসুর আহম্মেদ, সাংবাদিক মোঃ সোলায়মান, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আবদুল কাদেরসহ প্রতিষ্ঠান সংর্শ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এসময় আয়োজকরা জানান, শীতে মানুষ যেন কষ্ট না পায় সে জন্য শীর্তাত মানুষকে সহায়তার বাড়িয়ে দিয়েছে সংগঠনটি। দেশের অন্যান্য সংগঠন ও বিত্তবানরা যদি অসহায় দু:স্থ মানুষের পাশে দাঁড়ায় তাহলে শীতে মানুষ কষ্ট পাবে না।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions