বৃহস্পতিবার | ০৯ ফেব্রুয়ারী, ২০২৩

রাঙামাটিতে রাতে ২ মোটর-সাইকেল চুরি, ভোরে উদ্ধার

প্রকাশঃ ২৬ নভেম্বর, ২০২২ ০৮:১৯:৫৪ | আপডেটঃ ০৯ ফেব্রুয়ারী, ২০২৩ ০৮:০৩:৫৩  |  ৪৭৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে  দুই মোটর সাইকেল চুরি ঘটনার  প্রায়  ভোর রাতে দুই মোটর-সাইকেলসহ এক চোরকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার ব্যক্তির নাম মো. মিজানুর রহমান (২২)। সে রাঙামাটি পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ড হাসপাতাল এলাকার বাসিন্দা।

গণমাধ্যমে দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে কোতোয়ালি থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটের দিকে রাঙ্গাপানি মাঠ সংলগ্ন পাঁকা সড়কের পশ্চিম পাশের তৃষ্ণা ও প্রাচুর্য্য চাকমার বাড়ির গ্রিলের তালা কেটে পাভেল চাকমার (৩৫) মালিকানাধীন সুজুকি জিক্সার মোটর-সাইকেল (রেজিষ্ট্রেশন নং- রাঙামাটি-ল-১১-০৬১১) এবং ভোর আনুমানিক সোয়া ৪টার দিকে ভেদভেদী মুসলিম পাড়াস্থ চৌধুরী ম্যানশনের গ্রিলের তালা কেটে রাশেদুল ইসলামের (৪২) মালিকানাধীন পালসার মোটরসাইকেল (রেজিষ্ট্রেশন নং- চট্টমেট্রো-ল-১৩-২০১৫) চুরি করা হয়। তাৎক্ষনিক খবর পেয়ে রাতেই অভিযান নামে থানা পুলিশ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, অভিযানে শনিবার ভোরে ঘাগড়া হতে সুজুকি জিক্সার মোটরসাইকেলটিসহ মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এছাড়া মানিকছড়ি চেকপোস্টে পুলিশ ধাওয়া করলে অন্য মোটর-সাইকেলটি রেখে দুইজন পালিয়ে যায়। পরে পুলিশ মোটরসাইকেলটি থানায় নিয়ে আসে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদুল ইসলাম জানান, মোটর-সাইকেল চুরির একটি গ্রুপ রাঙামাটিতে শহরে আবারও সক্রিয় হয়েছে। গতকাল রাতে চুরির খবর পেয়েই আমরা অভিযানে নামি এবং ভোর রাতে ঘাগড়া থেকে মিজানুর রহমান নামে চোরচক্রের একজনকে গ্রেফতার করি। পরে তার দেয়া তথ্যে মানিকছড়িতে অভিযান করে আরেকটি মোটর-সাইকেল আটক করলেও দুইজন পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে জানা গেছে এই চোর চক্রের সঙ্গে মিজান, সোহেল ও ইকবালসহ আরও কয়েকজন রয়েছে। আমাদের প্রথম সফলতা হলো দুটি হোন্ডা ও চোর চক্রের একজনকে গ্রেফতার করতে পেরেছি। আশা করছি অন্য সদস্য ও চুরি হওয়া মোটরসাইকেলগুলোও উদ্ধার করতে সক্ষম হব।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions