বুধবার | ০৫ অক্টোবর, ২০২২

বাঘাইছড়ির সাজেকে সাপের কামড়ে যুবকের মৃত্যু

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২২ ০৯:২০:৩১ | আপডেটঃ ০১ অক্টোবর, ২০২২ ১০:২৭:৫৩  |  ২২১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বিষধর সাপের দংশনে সুখেন চাকমা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সাজেক ইউনিয়নের বাইবাছড়া গ্রামে ঘটনাটি ঘটে। সুখেন চাকমা ওই এলাকার তত্ত চাকমার এক মাত্র ছেলে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার রাতে প্রকৃতির ডাকে বাইরে গেলে সুখেনকে একটি বিষাক্ত সাপে কামড় দেয়,  এতে স্থানীয় বৈদ্য (কবিরাজ) দিয়ে তাকে নিজ বাড়িতে চিকিৎসা করা হলেও অবস্থার কোনো উন্নতি হয়নি। শেষে শনিবার ভোররাতে তিনি মারা যান। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম ।

স্থানীয় কারবারি (গ্রামপ্রধান) বিশ্বমুনি চাকমা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সুখেনকে কবিরাজের চিকিৎসা না করে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে যাওয়া হলে হয়তো সে বাঁচত!

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। কার্যত সচেতনতার অভাবে ছেলেটির অকালে মৃত্যু ঘটেছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, এটি খুবই বেদনাদায়ক। এসব বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জনগণের মাঝে সচেতনতামুলক প্রচারণা চালানো হবে- যাতে আগামীতে এ ধরনের অনাকাক্সিক্ষত ঘটনা আর না ঘটে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions