বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশঃ ২৩ মে, ২০২২ ১০:৩৬:৪২ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০১:৫৫:৫৩  |  ৬৮৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে পরোক্ষভাবে মৃত্যুর হুমকি, ছাত্রদল সভাপতি কাজী রওনকুল শ্রাবণের উপর পুলিশী হামলা মামলা, ছাত্রদল নেতা জাসামকে গুম করার চেষ্টা ও সারাদেশে সাড়াশি গ্রেফতারের প্রতিবাদে রাঙামাটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

বিকালে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে  জেলা ছাত্রদলের সহ সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল। এসময় বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক রাশেদুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু ও আবু সুফিয়ান রেজা।  সমাবেশে জেলা ছাত্রদলের সহ সভাপতি মোরশেদুল আলম, খোরশেদুল আলম, আবদুল মুজিব নান্টু, এমদাদুল হক মানিক, নাজমুল হুদা, ইসমাইল হোসেন করিমসহ কলেজ, পৌর ও থানা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, দেশে অগনতান্ত্রিক সরকার স্বেরাচারী কায়দায় দেশ চালাচ্ছে। তাই খালেদা জিয়াকে শাররীক ও মানসিকভাবে নির্যাতন করে বন্দী রেখেছে। খালেদা জিয়া পানির জ¦লে ভেসে আসেনি যে,তাকে পদ্মা সেতুতে চুবানোর কথা বলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী অগনতান্ত্রিক কথা পরিহার না করলে সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় বক্তারা বলেন, সরকার মনে হয় শ্রীলংকার কথা ভুলে গেছে, সেখানে মন্ত্রী, এমপিরা দুর্নীতির কারণে জনরোষ থেকে রেহাই পায়নি। এই সরকার যদি গণতান্ত্রিক আচরণ না করে তাহলে জনরোষ থেকে রেহাই পাবে না।

বক্তারা সমাবেশ থেকে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতির উপর পুলিশের হামলা মামলা প্রত্যাহারসহ সকল রাজবন্দীদের মুক্তি দাবি করেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions