শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে এতিমদের মাঝে জেলা প্রশাসনের খাবার বিতরণ
০৮ অগাস্ট, ২০২২ ১০:৩৯:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে : ব্রি: জেনারেল মো: জিয়াউল হক
০৮ অগাস্ট, ২০২২ ১০:৩৭:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে উল্লেখ করে বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেছেন, পাহাড়ের শান্তিপূর্ণ অবস্থান ও স্থিতিশীলতা বজায় রাখতে সাংবাদিকদের

রাঙামাটিতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী পালিত
০৮ অগাস্ট, ২০২২ ১০:৩৫:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা” এই প্রতিপাদ্যে  রাঙামাটিতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব  এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“ত্রিপুরা জনগোষ্ঠিকে সমৃদ্ধি অর্জনে নতুন প্রজন্মকে শিক্ষামুখী করতে হবে”
০৮ অগাস্ট, ২০২২ ১২:৪৮:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্ণিল আয়োজনে ‘বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বিটিকেএস)’-এর কেন্দ্রীয় কমিটির ৫৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। ‘ঐক্য শিক্ষা-সংস্কৃতি ও প্রগতি’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার  বিটিকেএস’র কেন্দ্রীয় কার্যালয়

কাবাডি টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ
০৮ অগাস্ট, ২০২২ ১২:১৩:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কাবাডি টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions