বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

“ড. রামেন্দু শেখর দেওয়ানের আত্মত্যাগ আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে অনুপ্রেরণা যোগাবে”
২৮ জুলাই, ২০২১ ০৮:৩৪:৩১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য চট্টগ্রামের জুম্ম জনগণের আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে ড. রামেন্দু শেখর দেওয়ানের মহান অবদান ও তাঁরআত্মত্যাগ নিপীড়িত-নির্যাতিত মুক্তিকামী মানুষ আন্দোলন-সংগ্রামে অনুপ্রাণিত হবে বলে ভার্চুয়াল স্মরণসভায় বক্তারা অভিমত তুলে ধরেন।

টানা বৃষ্টিতে লামা,আলীকদম ও নাইক্ষ্যংছড়ি উপজেলার নিম্মাঞ্চল প্লাবিত
২৮ জুলাই, ২০২১ ০৮:১২:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টানা ভারী বর্ষণে তলিয়ে গেছে বান্দরবানের লামা,আলীকদমের প্রধান সড়ক আর নাইক্ষ্যংছড়ি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে পড়েছে। বৃষ্টিপাত অব্যাহত থাকায় মঙ্গলবার থেকে লামা-আলীকদমের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে রয়েছে।

রাণীমাতা মাশৈনু আর নেই
২৮ জুলাই, ২০২১ ০৮:১০:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের প্রয়াত ১৪৩ম বোমাং রাজা মংশৈপ্রু চৌধুরীর স্ত্রী ছোট রাণীমাতা মাশৈনু আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

বান্দরবানে করোনায় ২জনের মৃত্যু,নতুন আক্রান্ত ৩১ জন
২৮ জুলাই, ২০২১ ০৮:০৯:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসারত অবস্থায় ২ রোগীর মৃত্যু হয়েছে। ২৮ জুলাই (বুধবার) ভোর রাতে করোনা ইউনিটে এক মহিলা ও এক পুরুষ রোগীর মৃত্যু হয়। জেলায় করোনায় এই পর্যন্ত ৭জনের মৃত্যু হলো।

দরিদ্র পরিবারের মেয়ের বিবাহ সম্পাদনে সেনাবাহিনীর অর্থ সহায়তা
২৮ জুলাই, ২০২১ ০৮:০৮:২১

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। হতদরিদ্র পরিবারের মেয়ের বিবাহ সম্পাদনের জন্য নগদ অনুদান দিয়েছে সেনাবাহিনীর দীঘিনালা জোন।

জয় স্বপ্ন দেখাচ্ছেন বাংলাদেশকে : সাজিদ বিন জাহিদ
২৮ জুলাই, ২০২১ ০৮:০৬:৪৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের শীর্ষস্থানীয় পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার একমাত্র পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন ছিলো আজ মঙ্গলবার। তারুণ্যের গর্ব ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়

রাঙামাটিতে ২৪ ঘন্টায় ২২৯ জনের মধ্যে ৮০ জনের করোনা পজেটিভ
২৮ জুলাই, ২০২১ ০২:১৭:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ক্রমশ: বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, সদরের পাশাপাশি প্রত্যন্ত উপজেলাগুলোতেও বেড়েছে করোনা রোগী।  রাঙামাটি সদর  ও কাপ্তাই উপজেলায় তুলনামুলক আক্রান্তের সংখ্যা বেশী, তবে প্রত্যেক উপজেলায় কম বেশী রোগী রয়েছে।

লামায় রুপসীপাড়া ইউনিয়ন দিয়ে শুরু ইউনিয়ন ভিত্তিক করোনার টিকাদান কর্মসূচী
২৮ জুলাই, ২০২১ ০২:১৫:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ইউনিয়ন ভিত্তিক করোনার টিকাদান কর্মসূচী শুরু হয়েছে। এ কর্মসূচীর আওতায়  আজ ২৭জুলাই মঙ্গলবার দুপুরে রূপসী পাড়া ইউনিয়নে করোনার টিকা প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মার নেতৃত্বে উপজেলা

নাইক্ষ্যংছড়িতে পাহাড়ী ঢলের পানিতে ভেসে গিয়ে কিশোরের মৃত্যু
২৮ জুলাই, ২০২১ ০২:১৩:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পাহাড়ি ঢলের পানিতে ভেসে গিয়ে আশীষ বড়ুয়া (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) বিকালে  বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত আশীষ ঘুমধুম

লামা-আলীকদম প্রধান সড়কে বৃষ্টির পানি : ভোগান্তীতে সাধারণ জনগণ
২৮ জুলাই, ২০২১ ১২:৫৩:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সোমবার রাত থেকে ভারি বৃষ্টির পানিতে ডুবে গেছে বান্দরবানের লামা-আলীকদম প্রধান সড়ক। সড়কের লাইনঝিরি, শিলেরতুয়া, সিবাতলী, দরদরাঝিরিসহ বেশ কয়েকটি পয়েন্টে সড়ক পানিতে তলিয়ে গেছে,এতে যান চলাচলে বিঘ্ন ঘটছে।

বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত ৩২জন
২৮ জুলাই, ২০২১ ১২:৪৭:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ক্রমশ: বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ২৪ ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৩২জন।

লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
২৮ জুলাই, ২০২১ ১২:৪৫:১৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে লংগদুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিলাইছড়িতে করোনায় ১ নারীর মৃত্যু
২৮ জুলাই, ২০২১ ১২:৪৩:৪৫

সিএইচটি টুডে ডট কম,বিলাইছড়ি (রাঙামাটি)। বিলাইছড়িতে করোনা থাবায় আরও একজনের প্রাণ গেল। তার নাম বেবী তালুকদার (৫০)। তিনি আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায়  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্বামী- সুশীল চাকমা (কার্বারী)। তিনি ২ নং কেংড়াছড়ি

মানসিক রোগীর চিকিৎসায় দীঘিনালা জোনের আর্থিক সহায়তা প্রদান
২৮ জুলাই, ২০২১ ১২:৪২:১৩

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি দীঘিনালায় এক মানসিক রোগাক্রান্ত ব্যক্তিকে চিকিৎসা সহায়তা হিসেবে নগদ অনুদান দিয়েছে সেনাবাহিনী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions