শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বিলাইছড়িতে করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু
২৩ জুলাই, ২০২১ ০৭:১৪:১৫

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। বিলাইছড়িতে করোনার সঙ্গে যুদ্ধ করে হেরে গেলেন ৭০ বছরের বৃদ্ধ। তার নাম মহেন্দ্র তঞ্চঙ্গ্যা, তিনি ১ নং সদর ইউনিয়নে ৩ নং ওয়ার্ডের ১২২ নং  কুতুবদিয়া মৌজার বাসিন্দা।

জসিম উদ্দিন খোকনের মৃত্যুতে সাবেক এমপি ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ
২৩ জুলাই, ২০২১ ০৬:৫১:৪৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটি জেলা বিএনপির সহ-সভাপতি জসিম উদ্দিন খোকন এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাড়াছড়ি আসনের সাবেক সংসদ সদদ্য  ওয়াদুদ ভূইয়া।

ঈদেও নিস্তব্ধ বান্দরবানের পর্যটন
২৩ জুলাই, ২০২১ ০৬:৫০:১১

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এবারের ঈদেও পর্যটকশূন্য পার্বত্য জেলা বান্দরবান। একের পর এক করোনার ঢেউয়ে থেমে গেছে বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকের কোলাহল, নিস্তব্ধ পাহাড়, নদী আর প্রাকৃতিক সৌন্দর্যময় পর্যটকন্দ্রেগুলো।

বান্দরবানে কঠোর লকডাউন শুরু, ১৮টি টিম মাঠে কাজ করছে
২৩ জুলাই, ২০২১ ০৬:৪৮:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বান্দরবানে শুরু হয়েছে কঠোর লকডাউন।

নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্নিমা উদযাপন
২৩ জুলাই, ২০২১ ০৬:৪৭:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বৌদ্ধ ধর্মের প্রবর্তক মহা মানব গৌতম বুদ্ধের জন্ম, বুদ্ধত্ব লাভ ও মহাপরিনির্বাণ এই ত্রি-স্মৃতি বিজরিত আষাঢ়ী পূর্নিমা পালন করছে বৌদ্ধ সম্প্রদায়।

রাঙামাটিতে ৭০ জনের মধ্যে ৩০জন করোনা পজেটিভ
২৩ জুলাই, ২০২১ ১২:১০:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ক্রমশ: বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, সদরের পাশাপাশি প্রত্যন্ত উপজেলাগুলোতেও বেড়েছে করোনা রোগী।  রাঙামাটি সদর  ও কাপ্তাই উপজেলায় তুলনামুলক আক্রান্তের সংখ্যা বেশী।

জসিম উদ্দিন খোকনের মুত্যুতে বিভিন্ন মহলের শোক
২৩ জুলাই, ২০২১ ১২:০৯:১০

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। কাউখালী উপজেলা বিএনপির সভাপতি ও রাঙামাটি জেলা বিএনপির সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন খোকন মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। বৃহস্পতিবার বিকালে

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions