বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নতুন করে আরো ৬জন করোনা পজেটিভ, ১জনের মৃত্যু
১৬ জুন, ২০২১ ০৯:৩০:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নতুন করে আরো ৬জন করোনা আক্রান্ত হয়েছে, আজ বুধবার  রাঙামাটিতে নমুনা পরীক্ষা করেছেন ৮৫জন, এরমধ্যে ৬জনের পজেটিভ আসে। আক্রান্তদের ১জন রাঙামাটি সদর, বাঘাইছড়ি ৩জন এবং ২জন রাজস্থলী  উপজেলার বাসিন্দা। 

চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ডায়েরিয়ায় আক্রান্ত রোগী আনা হলো সদরে
১৬ জুন, ২০২১ ০৯:০১:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সেনাবাহিনীর সহায়তায় হেলিকপ্টারে করে বান্দরবানের আলীকদমের দুর্গম কুরুকপাতা থেকে ৩জন ডায়রিয়া আক্রান্ত রোগী আসলো বান্দরবান সদর হাসপাতালে। ১৬ জুন (বুধবার) দুপুর ২টায় তাদের বান্দরবান সেনানিবাস এলাকার হেলিপ্যাডে নামানোর পর এ্যাম্বুলেন্সে করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লংগদুতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
১৬ জুন, ২০২১ ০৮:৫৭:৩২

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বাঘাইছড়িতে পিসিপির ডাকা হরতালে মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ
১৬ জুন, ২০২১ ০৮:৫৬:১৯

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়িতে  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে ঢুকে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে  গুলি করে হত্যার মামলার সন্দেহভাজন আসামি ও সাজেক বৃহত্তর পাহাড়ী ছাত্র পরিষদের সভাপতি রুপায়ন চাকমাকে

জুরাছড়িতে কার্ব্বারী হত্যার ঘটনায় উপজেলা পরিষদের নিন্দা
১৬ জুন, ২০২১ ০৩:০৮:০৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। বিচার বহিভূত যে কোন হত্যাকান্ড নিন্দনীয় ও মানবাধিকার লংঘন। যারা শান্তিপূর্ন পরিবেশকে অশান্ত করতে চাই-তাদের এলাকাবাসী কখনো ক্ষমা করবে না। মঙ্গলবার জুরাছড়ি উপজেলা পরিষদের পক্ষে থেকে লুলাংছড়ি মৌজার কার্ব্বারী

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions