শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে অসচ্ছল ছাত্র-ছাত্রীদের অনুদান দিলেন পার্বত্যমন্ত্রী
১২ জুন, ২০২১ ০৯:২৩:১৮

সিএইচটি রটুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বর্তমান সরকারের আমলে অসহায় মানুষ বিভিন্ন সাহায্য সহযোগিতা পাচ্ছে : পার্বত্যমন্ত্রী
১২ জুন, ২০২১ ০৭:১২:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে অসহায় মানুষ বিভিন্ন সাহায্য সহযোগিতা পাচ্ছে।

বন্ধের মধ্যে অবৈধভাবে বিক্রির সময় ৪৬ কেজি মাছ উদ্ধার
১২ জুন, ২০২১ ০৭:১১:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই হ্রদে মৎস্য শিকার বন্ধ রাখতে শনিবার স্থল ও নৌ পথে অভিযান চালিয়ে ৪৬ কেজি কাচা ও শুকনা মাছ উদ্ধার করেছে  রাঙামাটি মৎস্য উন্নয়ন কর্পোরেশনের কর্মকর্তারা।

বান্দরবানে ইয়াবাসহ আটক এক
১২ জুন, ২০২১ ০৭:১০:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের জেলার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি রেজু হেডম্যানপাড়ায় অভিযান চালিয়ে ৩হাজার ৫শত ৫০ পিছ ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে  পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ ৬৫ হাজার টাকা বলে জানায় পুলিশ।

উন্নয়ন বোর্ডের অর্থায়নে হচ্ছে জুরাছড়ির বনযোগীছড়া - পাংখোয়া পাড়া রাস্তা
১২ জুন, ২০২১ ০২:১৯:২৪

সিএইচটি টুডে ডট কম, জুড়াছড়ি (রাঙামাটি)। ২/১ বছর আগেও আদা-হলুদ, কলা প্রভৃতি বাজারে বিক্রি করতে নেওয়া সম্ভব ছিল না-নিলেই খুবই কষ্ট হত ! এখন আর সেই কষ্ট করতে হচ্ছে না, গাড়ি করে সহজে নিয়ে যেতে পারছি। রাস্তাটি হওয়াই এখন আমাদের আত্ম-সামাজিক উন্নয়নের জন্য আশির্বাদ।

কল্পনা অপহরণের ২৫ বছর উপলক্ষে হিল উইমেন্স ফেডারেশনের আলোচনা সভা অনুষ্ঠিত
১২ জুন, ২০২১ ০২:১৬:৪৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  হিল উইমেন্স ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সস্পাদক কল্পনা চাকমা অপহরণের ২৫ বছর উপলক্ষে খাগড়াছড়িতে আলোচনা সভা করেছে হিল উইমেন্স ফেডারেশন। আজ শুক্রবার (১১ জুন ২০২১) খাগড়াছড়ি সদর এলাকায় এই আলোচনা সভা

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions