বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রীন হিলে চাকরির বিজ্ঞপ্তি
১০ জুন, ২০২১ ১০:৫৩:০০

গ্রীন হিলে চাকরি 

রাঙামাটিতে স্বাস্থ্যবিধি মানাতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত
১০ জুন, ২০২১ ০৮:৫৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিতে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষের নেতৃত্বে বৃহস্পতিবার সকালে শহরের নিউ

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের মাঝে যাকাতের টাকা বিতরণ
১০ জুন, ২০২১ ০৭:১৬:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যাকাত ফান্ডের টাকার মাধ্যমে যারা যে কাজের জন্য নিয়েছেন তাদের সঠিক কাজে ব্যবহারের জন্য অনুরোধ জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, এই টাকা যাতে সঠিক কাজে ব্যবহার করে আগামী দিনে নিজেকে স্বাবলম্বী করার আহবান জানান।

বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত ২জন
১০ জুন, ২০২১ ০৬:৪৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ২জন,আক্রান্ত ২জনের মধ্যে ১জন বান্দরবান সদর ও ১জন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

নাইক্ষ্যংছড়িতে ৪৯ হাজার ইয়াবাসহ আটক ২
১০ জুন, ২০২১ ০৬:৪৬:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ভাল্লুকখাইয়া এলাকায় অভিযান চালিয়ে ৪৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

লামায় ২ শিশু নিহত হওয়ার ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা
১০ জুন, ২০২১ ০৩:০৫:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরইয়ে দু’শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মৃত  মোস্তাফিজ নামের এক শিক্ষার্থীর অভিভাবক। বুধবার (৯ জুন) দুপুরের পর বান্দরবানের লামা থানায়

কাপ্তাইয়ে কাঁচামাল ব্যবসায়ী আল আমিনের সততায় সোনালী ব্যাংক ফেরত পেলো ১ লাখ টাকা
১০ জুন, ২০২১ ০৩:০৩:৩৮

 সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)।  কাপ্তাইয়ের সোনালী ব্যাংকের ১ লাখ টাকা ফেরত দিয়ে প্রশংসায় ভাসছেন কাপ্তাই নতুনবাজার কাঁচামাল ব্যবসায়ী মোঃ আল আমিন। তাঁর সততা এখন মানুষের মুখে মুখে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions