শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

১লক্ষ টাকা মুক্তিপণের জন্য কুমিল্লা থেকে লামায় এনে কিশোরকে হত্যা
২১ এপ্রিল, ২০২১ ০৬:৩২:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ফুফাতো ভাইয়ের সাথে বেড়াতে যাওয়ার কথা বলে কুমিল্লা থেকে বান্দরবানের লামা উপজেলায় এনে জিম্মি করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি,টাকা না পেয়ে এক কুরআনে হাফেজকে নৃশংসভাবে হত্যার ঘটনা ঘটেছে।

লকডাউন বাস্তবায়নে করতে লংগদু থানা পুলিশের নানা কার্যক্রম
২১ এপ্রিল, ২০২১ ০৬:২৯:১৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে লকডাউন বাস্তবায়নে নানা কার্যক্রম অব্যাহত রেখেছে লংগদু থানা পুলিশ ও উপজেলা প্রশাসন।

রুমায় ভাল্লুকের আক্রমনে আহত এক
২১ এপ্রিল, ২০২১ ০২:২৫:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভাল্লুকের আক্রমনে  গুরুতর আহত  হয়েছে এক কৃষক। আজ মঙ্গলবার  সন্ধ্যায়  বান্দরবানের রুমা উপজেলার গালেঙ্গ্যা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবু পাড়ায় এই ঘটনা ঘটে। 

করোনায় মৃতের দাফন কাফন করলো রাঙামাটির গাউসিয়া কমিটি
২১ এপ্রিল, ২০২১ ০২:০৯:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা সংক্রমনের কারণে সারাদেশের মত রাঙামাটিতেও মৃতের গোসল- কাফন দাফন এবং সৎকারে কাজ করছে গাউসিয়া কমিটির স্বেচ্ছাসেবকগণ। করোনার প্রথম ঢেউয়ে মৃতদের লাশ গোসল-কাফন-দাফন ও সৎকার কাজে এবং করোনা রোগীর সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন গাউসিয়া কমিটির স্বেচ্ছাসেবকগণ।  

স্বাস্থ্য সেবার উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের কাজ শুরু হয়েছে
২১ এপ্রিল, ২০২১ ০২:০৩:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা শহর হাসপাতালটি ১০০ শয্যায় উন্নীত হলেও জনবল কাঠামো পঞ্চাশ শয্যারই রয়ে গেছে। তার ওপর বছরজুড়ে লেগে থাকা চিকিৎসক ও বিশেষজ্ঞ সংকটে প্রায়শ: মানসম্মত সেবা নিশ্চিত করা চিকিৎসকদের জন্য কঠিন হয়ে পড়ে।

আলীকদমে এবিএম ইটভাটাকে ১ লক্ষ টাকা জরিমানা
২১ এপ্রিল, ২০২১ ০২:০২:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় ইটভাটায় অভিযান চালিয়ে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর  বেলা ১২ টায় উপজেলার ২ নং চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এর তারাবুনিয়া এলাকার এবিএম

চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী রাজা মিয়া’কে গ্রেফতার
২১ এপ্রিল, ২০২১ ০১:৫৫:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী রাজা মিয়া’কে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জেলাশহরের মুসলিমপাড়া এলাকায় আসামী’র নিজ বাসভবনে অভিযান চালিয়ে পলাতক

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions