রবিবার | ০৭ মার্চ, ২০২১

গুইমারায় দরিদ্রদের শীতের উষ্ণতা ছড়ালেন মংসুইপ্রু চৌধুরী অপু
২২ জানুয়ারী, ২০২১ ০৯:৩০:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু গুইমারা এলাকার এতিম শিক্ষার্থী ও দরিদ্রদের হাতে কম্বল তুলে দিয়ে শীতের উষ্ণতা ছড়িয়েছেন। শুক্রবার গুইমারা উপজেলার জালিয়াপাড়া দারুল উলুম এতিমখানা ও মাদ্রাসা,  হাতিমূড়া মাদ্রাসা এবং সিন্দুকছড়ি ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

রাঙামাটি জার্নালিস্ট এসোশিয়নের নেতৃত্বে বিজয় ও কায়েস
২২ জানুয়ারী, ২০২১ ০৯:২৭:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জার্নালিস্ট এসোশিয়ন (আরজেএ)'র বর্তমান সভাপতি দেশ টেলিভিশন ও দৈনিক আজাদী'র রাঙামাটি জেলা প্রতিনিধি বিজয় ধর কে পুনারায় সভাপতি ও ৭১ টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েসকে সাধারণ

নতুন সাজে সজ্জিত হচ্ছে নাইক্ষংছড়ি উপবন পর্যটন কেন্দ্র
২২ জানুয়ারী, ২০২১ ০৯:১৮:৪৫

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটন জেলা বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার উপবন পর্যটন কেন্দ্র। প্রতিদিন এখানে পর্যটকদের আগমন ঘটলে ও এবার কর্তৃপক্ষ পর্যটকদের বাড়তি বিনোদনের জন্য তৈরি করছে নানান স্থাপনা,আর শৈল্পিক এই নতুনত্বে আসবে আরো অসংখ্য পর্যটক এবং বাড়তি বিনোদনের পাশাপাশি ভ্রমনে আরো বাড়তি আনন্দ উপভোগ করতে পারবে পর্যটকরা এমনটাই বলছে কর্তৃপক্ষ।

খাগড়াছড়ি সদরের দুর্গম নাথা পাড়ার শিশুদের হাতে বই পৌঁছে দিলেন খোকনেশ্বর ত্রিপুরা
২২ জানুয়ারী, ২০২১ ০৯:১৬:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের সবচেয়ে পিছিয়েপড়া জনপদ নাথাপাড়া। এলাকার সব মানুষের জীবিকা হয় জুম নইলে দিনমজুরী। চলাচলে পথ উঁচুনিচু পাহাড়-টিলা আর পাহাড়ি ঝরনাই। সে জনপদে কচিৎ কোন সহৃদয়বান

বান্দরবানে ঘর পাচ্ছে ভূমি-গৃহহীন পরিবার
২২ জানুয়ারী, ২০২১ ০৯:১৫:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রথম পর্যায়ে ৩৩৯টি ঘর পাচ্ছে ভূমি ও গৃহহীন পরিবার। শনিবার (২৩ জানুয়ারি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীনদের মধ্যে এ ঘরগুলোর হস্তান্তর প্রক্রিয়ার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আঞ্চলিক সংগঠনগুলো সব সময় সাম্প্রদায়িক মনোভাব নিয়ে থাকে: দীপংকর তালুকদার এমপি
২২ জানুয়ারী, ২০২১ ০৪:১৫:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি সহ তিন পার্বত্য জেলায় আঞ্চলিক সংগঠনগুলো সবসময় পাহাড়ী-বাঙালী ভেদাভেদ সৃষ্টি করে ও সাম্প্রদায়িক মনোভাব নিয়ে থাকে। সব সময় তারা পাহাড়ের উন্নয়নে বাধাগ্রস্থ করে। তারা পার্বত্য অঞ্চলের উন্নয়ন চায় না।

নাইক্ষ্যংছড়ি সীমান্তে ইয়াবা ব্যবসায়ী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার
২২ জানুয়ারী, ২০২১ ০৪:১৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষংছড়ির ৩নং ঘুমঘুম ইউনিয়নের দক্ষিণ বাইশফাঁড়ী এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র অভিযানে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে এবং এই ঘটনায় উদ্ধার হয়েছে ৫০হাজার বার্মিজ ইয়াবা এবং দেশীয় তৈরী দুইনলা ১টি বন্দুক ও কার্তুজ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions