বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

জুরাছড়িতে জোন অধিনায়কদের বিদায়-বরণ অনুষ্ঠিত
০৬ ডিসেম্বর, ২০২০ ১২:০০:৪৭

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পাহাড়ে দুর্যোগ মহূর্তে সব সময় সেনাবাহিনী সহযোগীতা দিয়ে ছিল-বর্তমানেও অব্যাহত রয়েছে। করোনা কালিন সময়ে প্রান্তিক দুমদুম্যা ইউনিয়নের খাদ্য সংকট মোকাবেলায় হেলিক্যাপ্টার যোগে ত্রান পৌঁছে দিয়েছে সেনা বাহিনী।

বান্দরবানে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু
০৬ ডিসেম্বর, ২০২০ ১১:৫৯:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ করোনাকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে শুরু হয়েছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।

রাঙামাটিতে মেয়র পদে আগ্রহী বিএনপির ১৩ প্রার্থীর আবেদনপত্র সংগ্রহ
০৬ ডিসেম্বর, ২০২০ ০৭:১৫:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আওয়ামীলীগের পর এবার রাঙামাটি জেলা বিএনপি রাঙামাটি পৌরসভার নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মাঝে আবেদনপত্র সংগ্রহ করেছে। রাঙামাটিতে মেয়র পদে আগ্রহী ১৩জন দলীয় মনোনয়ন পেতে আবেদনপত্র সংগ্রহ করেছে। কাল আবেদনপত্র জমা

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ৪৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
০৬ ডিসেম্বর, ২০২০ ০৫:৪১:২৫

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিটের ৪৮ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাঙামাটিতে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ
০৬ ডিসেম্বর, ২০২০ ০৫:০৬:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে, জেলা যুবলীগ ও ছাত্রলীগ । রোববার সকালে শহরের পৌরসভা চত্ত্বর হতে বিক্ষোভ মিছিল বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

বান্দরবানে সাড়ে ৫২ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী
০৬ ডিসেম্বর, ২০২০ ০৩:২৩:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের লক্ষ্য হলো উন্নত বাংলাদেশ গড়া, এ লক্ষ্য অর্জনে ইতিমধ্যে কাজ শুরু করেছে বর্তমান সরকার। ওই কাজের ক্ষেত্রে কোনোভাবে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার বরদাস্ত করা হবে না।

বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে জেএসএস এমএন লারমার ১কর্মী নিহত
০৬ ডিসেম্বর, ২০২০ ০৩:২২:২৯

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের পাকুইজ্জাছড়ি এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে রতন ওরফে ধীমান চাকমা (৩৫) নামে জেএসএস(সংস্কার)দলের একজন কর্মী নিহত হয়েছেন। সে পাকুজ্জ্যাছড়ি এলাকার বৌদ্ধ মঙ্গল

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের মাতৃবিয়োগে শোক
০৬ ডিসেম্বর, ২০২০ ০৩:২০:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর মা মাসু চৌধুরী আর নেই। রোববার (৬ ডিসেম্বর) সকাল ৮ টা ৪ মিনিটে খাগড়াছড়ির গুইমারার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions