বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটি পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের ১০প্রার্থীর আবেদনপত্র জমাদান
৩০ নভেম্বর, ২০২০ ১২:১৫:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভা নির্বাচনের তারিখ ঘোষণা করা না হলেও দলীয় মেয়র প্রার্থী হতে সরগরম রাঙামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়। দলীয় মনোনয়ন পেতে আজ রাত পর্যন্ত ১০জন সম্ভাব্য প্রার্থী আবেদনপত্র জমা দেন।

কাপ্তাইয়ে অলিম্পিয়াড ও বিজ্ঞান মেলা অনুষ্ঠিত
৩০ নভেম্বর, ২০২০ ১২:১২:৩৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ৪২তম জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে সোমবার (৩০ নভেম্বর) সকালে উপজেলা সম্প্রসারিত

রাঙামাটিতে মাস্ক না পড়ায় ৫জনকে জরিমানা
৩০ নভেম্বর, ২০২০ ০৪:৩৪:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হাট বাজার অফিস আদালত সর্বত্র মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে।

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের ব্যস্তুচ্যুত করার ষড়যন্ত্র বন্ধের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ
৩০ নভেম্বর, ২০২০ ০৪:২৪:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বান্দরবানে সেনা কল্যাণ ট্রাস্ট ও সিকদার গ্রুপের পাচ তারকা হোটেল ও পর্যটন স্থাপনা নির্মাণের নামে চিম্বুক পাহাড়ের ম্রো সম্প্রদায়ের ভূমি বেদখলের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ হয়েছে।

বান্দরবানে বৌদ্ধ সম্প্রদায়ের মহাপিন্ড দান অনুষ্ঠিত
৩০ নভেম্বর, ২০২০ ০৪:২৩:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে উদযাপিত হচ্ছে বৌদ্ধ ধর্মাবলম্বীদের মহাপিন্ড দান অনুষ্ঠান।

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি কাশেম, সম্পাদক মনির
৩০ নভেম্বর, ২০২০ ০৪:২১:২২

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলা কাঠ ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। রবিবার (২৯ নভেম্বর) খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions