শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

জুরাছড়িতে জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধে চিত্রাংকন প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ
২৯ নভেম্বর, ২০২০ ১০:৩৪:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জুরাছড়ি উপজেলায় ১৬দিনব্যাপী জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ ক্যাম্পেইন প্রতিপালন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় গ্লোভাল এফেয়ার্স কানাডা এতে অর্থায়ন করে। পোগ্রামটি আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা প্রোগেসিভ।

রাঙামাটিতে মৎস্যজীবি লীগ’কে স্বীকৃতি প্রদানের এক বছর পূর্তি পালন
২৯ নভেম্বর, ২০২০ ১০:১১:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ’কে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি প্রদানের এক বছর পূর্তি উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে মাস্ক না পরায় ১১ জনকে জরিমানা
২৯ নভেম্বর, ২০২০ ১০:১০:৪১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে মাস্ক না পরায় ১১ মামলায় ১১’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। রোববার (২৯ নভেম্বর) দুপুরে নতুন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।

জুরাছড়িতে কর্মবিরতি পালন করছে স্বাস্থ্য সহকারিরা
২৯ নভেম্বর, ২০২০ ১০:০৯:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশেন ন্যয় রাঙামাটির জুরাছড়ি উপজেলায় বেতন স্কেল, টেকনিক্যাল পদমর্যাদা’সহ চার দফা দাবিতে হেলথ এসিসট্যান্ট এ্যাসোসিয়েশনের নেতৃত্বে ৩য়

বান্দরবান কেন্দ্রীয় রাজগুরু মহা বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
২৯ নভেম্বর, ২০২০ ০৬:২৩:৫২

 সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে উদযাপিত হচ্ছে দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব। বান্দরবানে মারমা, চাকমা, বড়–য়াসহ বৌদ্ধধর্মাবলম্বীরা অশি^ণী পূর্ণিমার পর থেকে মাসব্যাপী এই কঠিন চীবর দানোৎসব পালন করে থাকেন।

দীঘিনালায় অসুস্থ্য মর্জিনার পাশে সেনা জোন
২৯ নভেম্বর, ২০২০ ০৬:২১:১৪

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়িতে এক হতদরিদ্র অসুস্থ্য নারীকে আর্থিক সহায়তা দিয়েছে সেনা জোন।

রাঙামাটিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ
২৯ নভেম্বর, ২০২০ ০৫:০১:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভার্স্কয্য নির্মাণ বিরোধীতার নামে উগ্র মৌলবাদ ধর্মান্ধ গোষ্ঠীর জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। সকাল ১১টায় রাঙামাটি পৌরসভা চত্বর থেকে

পুরাতন বাস ষ্টেশন ব্যবসায়ীদের পক্ষ থেকে মাস্ক বিতরণ
২৯ নভেম্বর, ২০২০ ০৪:৫২:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় রাঙামাটি শহরের পুরাতন বাস ষ্টেশনের ব্যবসায়ীদের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। রোববার সকালে পুরাতন বাস ষ্টেশনে এই কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটি সদর উপজেলা

বান্দরবানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে র‌্যালী ও মানববন্ধন
২৯ নভেম্বর, ২০২০ ০৩:৪৩:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ইকো-ডেভেলপমেন্ট এর আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাজেকে ২টি একে ৪৭ রাইফেলসহ গোলাবারুদ উদ্ধার
২৯ নভেম্বর, ২০২০ ০৩:৪১:৪২

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের  গহীন অরণ্যে সেনাবাহিনীর ১২বীর বাঘাইহাট জোন অভিযান চালিয়ে অত্যাধুনিক অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে।

বান্দরবানের লামা-আলীকদম, ফাসিয়াখালী সড়কের প্রতিটি বাঁক যেন মৃত্যুর ফাঁদ
২৯ নভেম্বর, ২০২০ ০৩:৪০:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা-আলীকদম,ফাসিয়াখালী সড়কের প্রতিটি বাঁক যেন মৃত্যুর ফাঁদ হয়ে দাড়িয়েছে। প্রতিদিনই এই সড়কে ঘটছে নানা ছোট বড় দুর্ঘটনা। পাহাড়ী আকাবাকা সড়ক আর উচু নিচু টিলা অতিক্রম করতে গিয়ে কখনো ব্রেক ছিড়ে যাওয়া,কখনো

বান্দরবানে মোট আক্রান্ত ৮৫৪জন
২৯ নভেম্বর, ২০২০ ০৩:৩৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ১জন। নতুন আক্রান্ত ১জন নাইক্ষংছড়ি সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions