শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাউখালীতে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
৩১ অক্টোবর, ২০২০ ১২:৩৪:৪৪

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। কাউখালী  উপজেলা সদরস্থ তাহেরিয়া রশিদা সুন্নিয়া মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে এক র‌্যালী, আলোচনা সভা  শনিবার সকালে  মাদ্রাসা মিলানায়তনে পালন করা হয়।

গোমতি নদীতে ডুবে দাদার মৃত্যু, বেঁচে গেল নাতি
৩১ অক্টোবর, ২০২০ ১১:২৬:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নাতিকে কাঁধে নিয়ে সাঁতড়ে গোমতি নদী পারাপারের সময় পানিতে ডুবে মো. আবুল গাজী (৭২) নামে এক বৃদ্ধ মারা গেছে। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছে নাতি মো. শাহাদাত হোসেন (১০)। শনিবার (৩১ অক্টোবর) দুপুরর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি

বৌদ্ধ ধর্মালম্বীদের ফানুসবাতি উড়ানো ও মহারথটানা শুরু
৩১ অক্টোবর, ২০২০ ১১:২৪:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শুরু হয়েছে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পুর্ণিমা পালন উৎসব, উৎসবকে ঘিরে বইছে পার্বত্য জেলায় আনন্দের বন্যা। বৌদ্ধ,মুসলিম,সনাতন ধর্মালম্বীসহ সকল ক্ষুদ্র নৃগোষ্টিরা এই উৎসবে যোগ দিয়েছে। করোনার কারণে অনুষ্টানে

কাউখালীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত
৩১ অক্টোবর, ২০২০ ১১:২১:৪২

সিএইচটি টুডে ডট কম, কাউখালী রাঙামাটি। “মুজিব বর্ষের মুল মন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বাংলাদেশ পুলিশ কাউখালী থানার আয়োজনে শনিবার সকালে ১০টায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালন করা হয়। এ উপলক্ষে কাউখালী থানা পুলিশ ও স্থানীয়

পুলিশিং ডে উপলক্ষে লংগদুতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
৩১ অক্টোবর, ২০২০ ০৭:১৬:০৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। ''মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটিং পুলিশিং সর্বত্র'' এই শ্লোগানকে সামনে রেখে লংগদু থানা পুলিশের উদ্যোগে ''কমিউনিটি পুলিশিং ডে-২০২০'' উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

কাপ্তাইয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন
৩১ অক্টোবর, ২০২০ ০৭:১২:০৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে ‘মুজিব বর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় কাপ্তাইয়ে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে।

রাঙামাটিতে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২০’ পালিত
৩১ অক্টোবর, ২০২০ ০৬:২০:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘মুজিব বর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এ মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে বিপুল উৎসাহ, উদ্দীপনা ও আনন্দমুখর পরিবেশে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন করেছে রাঙামাটি জেলা পুলিশ।


কাপ্তাই লেকে ক্ষতিকারক কোন জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী
৩১ অক্টোবর, ২০২০ ০৬:০৬:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, কোভিড-১৯ এর কারণে দেশে অনেক ধরণের বেকারত্ব সৃষ্টি হয়েছে, বেকারত্ব নিরসনে মাছ চাষে আগ্রহী করে তুলতে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে মৎস্য বিভাগ নানা কর্মসুচী হাতে নিয়েছে,

লামায় হরি মন্দিরে চুরির অভিযোগ
৩১ অক্টোবর, ২০২০ ০৬:০৪:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার ২নং সদর ইউপির মেরাখোলা হরি মন্দিরে ৩০ অক্টোবর শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় চুরির ঘটনা ঘটেছে।

বান্দরবানে এক হাতে গাছের চারা, অন্য হাতে ধর্ষণকে লাল কার্ড প্রর্দশন
৩১ অক্টোবর, ২০২০ ০৫:৫০:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এক হাতে গাছের চারা, অন্য হাতে ধর্ষণকে লাল কার্ড, এমনই অভিনব দৃশ্য দেখা গেছে বান্দরবানে। শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

সাংবাদিকতার যোগ্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে : প্রেস কাউন্সিলের চেয়ারম্যান
৩১ অক্টোবর, ২০২০ ০৫:২২:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন সাংবাদিকতার যোগ্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে, আশা করা যাচ্ছে খুব শিগগিরই আইনটি পাস হবে,এটি হলে হলুদ সাংবাদিকতা অনেকাংশে কমে আসবে।

রাঙামাটিতে পালিত হচ্ছে প্রবারণা পূর্নিমা
৩১ অক্টোবর, ২০২০ ০৪:২৯:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুভ প্রবারণা পূর্ণিমা। পবিত্র দিনটি রাঙামাটির রাজবন বিহারসহ অন্যান্য শাখা বন বিহারগুলোকে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে।

জাঁকজমক আয়োজন ছাড়াই মারমা সম্প্রদায় উদযাপন করছে ওয়াগ্যোয়াই পোয়ে
৩১ অক্টোবর, ২০২০ ০৪:২৭:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা মহামারির কারণে ওয়াগ্যোয়াই পোয়ে উৎসবে এবার প্রাণ নেই। ৩১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া দুই দিনের এ উৎসবে থাকবে স্বাস্থ্যবিধি মানার বাধ্যবাধকতা। এবার অনুষ্ঠানে অনেক কাটছাট করেছেন আয়োজকেরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions