শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

লংগদু বিএনপির নেতৃত্বে তোফাজ্জল - কালাম - কাশেম
৩০ অক্টোবর, ২০২০ ১২:২৬:৩৫

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। শান্তিপূর্ণ পরিবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লংগদু উপজেলা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে ছাত্র পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
৩০ অক্টোবর, ২০২০ ১১:৫০:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুক্রবার সন্ধ্যায় রাঙামাটি শহরের কাঠালতলী এলাকায় অস্থায়ী কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের রাঙামাটি জেলায় অবস্থানরত বিশ্ববিদ্যালয় ও কলেজের সিনিয়র নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের

করোকালীন সময়ে সেবা দেয়ায় সেচ্ছাসেবী সংগঠন,ডাক্তার ও সাংবাদিকদের সম্মাননা প্রদান
৩০ অক্টোবর, ২০২০ ০৬:২৯:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মানবতার সেবায় আমরা আছি,আমরা থাকব ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দবোনে স্বেচ্ছায় রক্তদানকারি সংগঠন বান্দরবান ইয়ুথ্ ব্লাড ডোনার গ্রুপের ১ যুগপূর্তি উদযাপন করা হয়েছে।

রাঙামাটিতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল জশনে জুলুছ অনুষ্ঠিত
৩০ অক্টোবর, ২০২০ ০৬:২৭:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে রাঙামাটিতে বিশাল জশনে জুলুছে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গাউছিয়া কমিটি রাঙামাটি জেলার উদ্যোগে আজ শুক্রবার জুমার নামাজের পর রিজার্ভ বাজার জামে মসজিদের সামনে থেকে জুলুছ বের হয়ে

মহানবী (সা:)কে অবমাননার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ অনুষ্ঠিত
৩০ অক্টোবর, ২০২০ ০৬:২৫:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:)কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করেছে মুসলিম সম্প্রদায়ের জনসাধরণ।

রাসুল (সঃ)কে নিয়ে ব্যঙ্গ করায় মানিকছড়িতে বিক্ষোভ সমাবেশ
৩০ অক্টোবর, ২০২০ ০৬:২৪:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ(সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাঙামাটি সদর উপজেলাধীন মানিকছড়ি তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তপোবন অরণ্য কুটিরে প্রবারণা পূর্ণিমা পালিত
৩০ অক্টোবর, ২০২০ ০৬:২২:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অতীতের সমস্ত দুঃখ ভুলে, একে-অপরের প্রতি ক্ষমা প্রদর্শন ও বর্তমান ভবিষ্যতের সুখ শান্তি ও মঙ্গল কামনার মধ্যে দিয়ে রাঙামাটিতে পালিত হয়েছে বৌদ্ধদের অন্যতম প্রবারণা পূর্ণিমা ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions