শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পায়ে হেটে ১৫০ কিলোমিটার পথ পাড়ি দিলো ৪ নৌ রোভার স্কাউটের সদস্য
২৯ অক্টোবর, ২০২০ ১২:৪৫:৩৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বাংলাদেশ নেভাল একাডেমি হতে ১৫০ কিলোমিটার পথ পায়ে হেঁটে দীঘিনালায় এসেছেন নৌ রোভার স্কাউট এর চারজন সদস্য।

বীর বাহাদুর কখনো পার্বত্যবাসীর সাথে বেইমানি করেনি : পার্বত্যমন্ত্রী
২৯ অক্টোবর, ২০২০ ১১:৫৭:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার  উদ্যোগে পৌর এলাকার ৩টি ওয়ার্ডে ৯কোটি ৬৫ লক্ষ টাকার ৭টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।

পাহাড়ের শিল্পীদের সংস্কৃতি বিকাশে সবার এগিয়ে আসতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
২৯ অক্টোবর, ২০২০ ০৬:১৪:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, পাহাড়ে সংষ্কৃতির  বৈচিত্র্য রয়েছে, তাই সম্ভাবনাময় ক্ষুদ্র নৃগোষ্ঠীর সংস্কৃতির বিকাশে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দরকার। সরকারের পাশাপাশি সবার উচিত পাহাড়ের এসব শিল্পীদের সংস্কৃতির

রাঙামাটিতে এক হাতে গাছের চারা, অন্য হাতে ধর্ষণকে লাল কার্ড
২৯ অক্টোবর, ২০২০ ০৫:৪৬:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় রাঙামাটি পুলিশ পলওয়েল পার্কে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

খাগড়াছড়িতে সিভিল সার্জনের স্বাক্ষর জালের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা
২৯ অক্টোবর, ২০২০ ০৫:৪৪:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সাবেক এক সিভিল সার্জনের স্বাক্ষর জাল করে সরকারি ১২ লাখ টাকা আত্মসাতের ঘটনায় এক ঠিকাদারসহ ৩ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রাঙামাটিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ
২৯ অক্টোবর, ২০২০ ০৫:৪৩:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ফ্রান্সে হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রর্দশন করার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সকালে পৌরসভা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৮০৭জন
২৯ অক্টোবর, ২০২০ ০৫:৪২:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ২জন। নতুন আক্রান্ত ২জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions