শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে চ্যানেল আইয়ের জন্মদিন পালন
০১ অক্টোবর, ২০২০ ০৮:৪৪:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বেসরকারী টেলিভিশন চ্যানেল আইয়ের ২২তম বর্ষে পদাপর্ণ উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা ও শিশুদের মাঝে গাছের চারা বিতরনী ও কেক কাটা’র অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

খাগড়াছড়িতে পর্যটকদের কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ
০১ অক্টোবর, ২০২০ ০৮:৪৩:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে ২০-২৫ জন পর্যটকের কাছ থেকে নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে জেলা সদরের হাতির মাথা পর্যটন থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাদের আটকে

রাঙামাটিতে একযোগে ৩০টি কিশোরী ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু
০১ অক্টোবর, ২০২০ ০৮:৪১:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ”প্রোগ্রেসিভ” সংস্থা কর্র্র্তৃক বাস্তবায়নাধীন ”আমাদের জীবন,আমাদের স্বাস্থ্য,আমাদের ভবিষ্যৎ”নামক প্রকল্পের অধীনে আজ ১লা অক্টোবর বৃহস্পতিবার একযোগে রাঙামাটি জেলার রাঙামাটি সদর উপজেলা এবং জুড়াছড়িতে ৩০টি কিশোরী ক্লাব এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

খাগড়াছড়িতে ধর্ষকদের পক্ষে আইনী সেবা না দিতে স্মারকলিপি
০১ অক্টোবর, ২০২০ ০৪:৫৭:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গত ২৪ সেপ্টেম্বর ডাকাতি করতে ঢুকে প্রতিবন্ধী নারীকে সংঘবদ্ধ ভাবে ধর্ষণসহ অন্যান্য ধর্ষণ মামলার আসামীদের আইনী সেবা না দেয়ার আহ্বান জানিয়ে আইনজীবীদের স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বান্দরবানে বৌদ্ধ ধর্মালম্বীরা উদযাপন করছে শুভ মধু পূর্ণিমা
০১ অক্টোবর, ২০২০ ০৪:৫৩:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বৈশি^ক মহামারি করোনার কারনে সীমিত অনুষ্ঠানমালার মধ্যে দিয়ে বান্দরবানের বৌদ্ধ ধর্মালম্বীরা উদযাপন করছে শুভ মধু পূর্ণিমা।


খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন
০১ অক্টোবর, ২০২০ ০৪:৫১:২৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারাদেশে আজকের তিথিতে শুভ প্রবারণা পূর্ণিমা পালিত হলেও ভিন্নতা পার্বত্য জেলা খাগড়াছড়ির বিহার গুলোতে। চন্দ্র গণনার কারণে প্রতি তিন বছর অন্তর অন্তর একদিন বাড়ায় এ বছর এ ভিন্নতা বলে জানিয়েছেন বৌদ্ধ ভিক্ষুরা

বান্দরবানে নতুন করে ৫জনসহ মোট আক্রান্ত ৭৭৫জন
০১ অক্টোবর, ২০২০ ০৪:৫০:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ৫জন। নতুন আক্রান্তদের মধ্যে ৫ জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

বান্দরবানে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন
০১ অক্টোবর, ২০২০ ০৪:৪৯:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অনন্যা কল্যাণ সংগঠন অধীনে (শ্রেয়া) প্রকল্পের আয়োজনে  বান্দরবান সদরের কালাঘাটা প্রেসবিটারিয়ান চার্চ ইন বাংলাদেশ (পিসিবি) এর হলরুমে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions