শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

মানব সেবায় প্লাজমা দিলো রাঙামাটির ৫১জন পুলিশ সদস্য
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৪:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মানবতার সেবায় এগিয়ে এসেছে রাঙামাটি পুলিশের ৫১জন সদস্য। এরা দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলো, গুরুতর করোনা আক্রান্ত রোগীকে  প্লাজমা দিয়ে সুস্থ্য করা সম্ভব, এমন দায়িত্ববোধ থেকে রাঙামাটির ৫১জন পুলিশ সদস্য আজ শুক্রবার ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পুলিশ প্লাজমা ব্যাংকে প্লাজমা প্রদান করেন।

কাল রাঙামাটির যে সব স্থানে বিদ্যুৎ থাকবে না
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৭:০৩:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিদ্যুৎ বিভাগের ৩৩ কেভির আওতাধীন ইন্টারকানেক্টর লাইনের আশপাশে গাছের ডাল পালা, বাঁশ ইত্যাদি কর্তন ও রাইট-অফ-ওয়ে পরিস্কারকরণ কাজের জন্য আগামীকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৮ থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ লাইনের সংযোগ থাকবে না।

বান্দরবান আমতলী পাড়া জামে মসজিদের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৪:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩৫ লক্ষ ব্যয়ে মসজিদ নিমার্ণ কাজের উদ্বোধন করা হয়েছে।

পাহাড়ী নৃত্যর পথিকৃত মরহুম দেলোয়ার হোসেনের কাল ২৩তম মৃত্যুবার্ষিকী
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪২:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস শুক্কুরের পিতা পার্বত্য অঞ্চলের কিংবদন্তী পুরুষ উপজাতীয় নৃত্যের পথিকৃত মরহুম দেলোয়ার হোসেনের ২ততম মৃত্যুবার্ষিকী কাল শনিবার (২৩ সেপ্টেম্বর)।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৭৬৮জন
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪০:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ২জন। নতুন আক্রান্তদের মধ্যে ২ জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions