বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে ডাকাতি করতে এসে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৩৩:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।

বান্দরবানে সাংবাদিকদের সাথে বিএনকেএস এর সংলাপ সভা অনুষ্ঠিত
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৩২:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বলিপাড়া নারী কল্যাণ সমিতি (বিএনকেএস) এর বাস্তবায়নে উন্নয়ন সহযোগী সংস্থার মানুষের জন্য ফাউন্ডেশন ও সিডা সহযোগিতায় “জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা কর্মসূচি প্রকল্পের” উদ্যোগে জেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকদের সাথে সংলাপ সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে হোমিও কলেজ প্রতিষ্ঠাতা এসএম শফির স্মরণসভা
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৩০:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা মরহুম এসএম শফির মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের শব্দ মিয়া পাড়া¯’ কলেজ মিলনায়তনে এ আয়োজন করা হয়।


রাঙামাটিতে ৪ - ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০২:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  ২৬ সেপ্টেম্বর থেকে ভিটামিন এপ্লাস ক্যাম্পেইন শুরু  হওয়ার কথা থাকলে এটি পরিবর্তন করে ৪ থেকে ১৭ অক্টোবর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের মেডিকল কর্মকর্তা ডা: মোস্তফা কামাল।  ওই সময়ে রাঙামাটিতে ৬-১১ মাস এবং ১২- ৫৯ মাস বয়সী শিশুকে ভিটামিন এ প্লাস  ক্যাপসুল খাওয়ানো হবে।

লামায় তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০১:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে লামা তথ্য অফিসের ব্যবস্থাপনায় "শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে)" শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে যুবলীগ সভাপতির উপর হামলার নিন্দা জানিয়েছেন দীপংকর তালুকদার এমপি
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৪৯:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নে জেএসএস (মূল) সন্ত্রাসী কর্তৃক রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ জনগনের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে অভিযোগ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি।


খাগড়াছড়িতে পোষ্ট কমান্ডারকে গুলি করে হত্যার দায়ে আনসার সদস্যের মৃত্যুদন্ড
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩০:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় আনসার ভিডিপির পোস্ট কমান্ডারকে গুলি করে হত্যা মামলায় অভিযুক্ত আনসার সদস্য রফিকুল ইসলামকে মৃত্যুদন্ডে দন্ডিত করেছে আদালত।

হেফাজতের অর্ন্তদ্বন্দ্ব ধামাচাপা দিতে আহলে সুন্নাত নেতাকে গ্রেফতারের অভিযোগ
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৪:২৫:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হেফাজতের অর্ন্তদ্বন্দ ধামাচাপা দিতে আহলে সুন্নাত নেতাকে প্রহসনমুলকভাবে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে মুফতি আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দেয়া না হলে হরতালসহ কঠোর কর্মসূচী দেয়া হবে বলে হুশিয়ারি দেন।

বান্দরবানে নতুন করে ২জনসহ মোট আক্রান্ত ৭৬৬জন
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১৩:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ২জন। নতুন আক্রান্তদের মধ্যে ২ জনই বান্দরবান সদর উপজেলার  বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions