বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

তথ্য অফিসের আয়োজনে রোয়াংছড়িতে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জেলা তথ্য অফিস বান্দরবান এর আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে  " শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)" শীর্ষক প্রকল্পের  অধীন জিওবি খাতে নেতৃস্থানীয় ব্যক্তিদের নিয়ে রোয়াংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে ওয়ার্ল্ড ভিশন এরিয়া প্রোগ্রামের এর সমাপনী অনুষ্ঠিত
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০৪:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর এরিয়া প্রোগ্রাম এর সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৩ সেপ্টেম্বর (বুধবার) সকালে বান্দরবানের ফরেস্ট হিল রিসোর্টে বিএনকেএস এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে এই এরিয়া প্রোগ্রাম এর সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গায় অসহায় বৃদ্ধাকে ঘর দিলো সেনাবাহিনী
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২০:৫৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিব  বর্ষের  অংশ হিসেবে দারিদ্রতার সাথে সংগ্রাম করা পাহাড়ের অসহায় এক বৃদ্ধা নারীর ঘর নির্মান করে দিয়েছে সেনাবাহিনীর খাগড়াছড়ির মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা।

দুর্যোগপুর্ন আবহাওয়ার মধ্যে বৃষ্টি উপেক্ষা করে বাঘাইহাট জোনের ত্রাণ বিতরণ
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৫:১৯:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৭৬৪জন
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৪:২১:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ২জন। নতুন আক্রান্তদের মধ্যে ১ জন বান্দরবান সদর ও ১জন নাইক্ষংছড়ি উপজেলার  বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions