বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

কাল রাঙামাটিবাসী পাচ্ছে পিসিআর ল্যাব, সাথে পাচ্ছেন একটি এ্যাম্বুলেন্সও
০৫ অগাস্ট, ২০২০ ১২:৪২:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সনাক্তে নমুনা সংগ্রহ করার জন্য কাল বৃহস্পতিবার  রাঙামাটিতে উদ্বোধন করা হবে বহু কাঙ্খিত পিসিআির ল্যাব। কাল রাঙামাটি মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাসের নিচ তলায় ল্যাবের উদ্বোধন করবেন সরকারের সচিব ও বেপজা

বাঘাইছড়িতে ছাত্রসেনার মানববন্ধন ও প্রতিবাদ সভা
০৫ অগাস্ট, ২০২০ ১২:৩৭:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা অপবাদ ও ষড়যন্ত্রের প্রতিবাদে রাঙামাটির বাঘাইছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটির বার্মিজ মার্কেটের দোকানি-কর্মচারীদের মানবেতর জীবন
০৫ অগাস্ট, ২০২০ ০৭:৫৯:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অর্থনৈতিক সংকটের কারণে চরম মানবেতর জীবন কাটছে, রাঙামাটি বার্মিজ টেক্সটাইল মার্কেটের দোকানি ও কর্মচারীদের। করোনার প্রভাবে ব্যবসায় মারাত্মক ধ্বস নামে পর্যটকনির্ভর এ মার্কেটে। এর ফলে চরম অর্থিৈনতক বিপর্যয় নামে দোকান মালিক,

প্রগ্রেসিভ’র ”আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” শীর্ষক প্রকল্পের সভা অনুষ্ঠিত
০৫ অগাস্ট, ২০২০ ০৭:৫৬:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বেসরকারি উন্নয়ন সংস্থা প্রগ্রেসিভ এর উদ্যোগে বাস্তবায়নাধীন ”আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” নামক প্রকল্পের  কমিউনিটি পর্যায়ে পরিচিতিকরণ সভা আজ বুধবার অনুষ্ঠিত হয়।

লামার আজিজনগরে ইয়াবাসহ নারী আটক
০৫ অগাস্ট, ২০২০ ০৭:৫৪:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে গভীর রাতে অভিযান চালিয়ে ৩৫০ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

জুরাছড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ
০৫ অগাস্ট, ২০২০ ০৭:৫২:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ৫ আগষ্ট (বুধবার) রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা তার অফিস প্রাঙ্গণে জুরাছড়ি উপজেলার ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ২৫সেট ক্রীড়া সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করেন।

বান্দরবানে নতুন করে ৫জনসহ মোট আক্রান্ত ৫৬৩
০৫ অগাস্ট, ২০২০ ০৭:৫১:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ ঘন্টায় বান্দরবানে ৫জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে বান্দরবান সদরে ২জন ও রোয়াংছড়ি উপজেলায় ৩জন রয়েছেন। নতুন সনাক্তদের হাসপাতালের আইসোলেশানে নেওয়ার ব্যবস্থা করছে বান্দরবানের স্বাস্থ্য বিভাগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions