মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

মহীয়সী নারী নন্দা ত্রিপুরা’র মৃত্যুতে খাগড়াছড়ির বিভিন্ন মহলের শোক প্রকাশ
০৬ জুলাই, ২০২০ ১২:২৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মুজিব নগর সরকারের সাবেক প্রশাসনিক কর্মকর্তা প্রয়াত বরেন ত্রিপুরা’র সহ-ধর্মিনী নন্দা ত্রিপুরা সোমবার বিকেলে বার্ধক্যজনিত রোগে খাগড়াছড়ি শহরের মিলনপুরস্থ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর।

চাঁদাবাজির মামলায় জামিন পেলেন ফুটবলার অংথোয়াইচিং মার্মা
০৬ জুলাই, ২০২০ ১২:২৬:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চাঁদাবজির অভিযোগে দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় জামিন পেয়ে স্ত্রী সন্তানদের সাথে খুশি মনে বাড়ি ফিরেছেন বান্দরবান জেলা ফুটবল দল ও বিজেএমসির ফুটবলার অংথোয়াইচিং মার্মা।

আহলে সুন্নাত সভাপতির ইন্তেকালে রাঙামাটি গাউছিয়া কমিটির শোক
০৬ জুলাই, ২০২০ ১২:২৪:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আহলে সুন্নাত ওয়াল জাম’আত কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রামস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শায়খুল হাদিস প্রবীন আলেমে দ্বীন শেরে মিল্লাত মুফতি আলহাজ্ব মাওলানা ওবায়দুল হক নঈমী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

বান্দরবানে পৌর ছাত্রলীগের উদ্যাগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রম শুরু
০৬ জুলাই, ২০২০ ১২:২২:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সবুজ বৃক্ষ ,নির্মল পরিবেশ,বঙ্গবন্ধু'র বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে পৌর ছাত্রলীগের উদ্যাগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

প্রয়াত আওয়ামীলীগের ৩ কর্মীর পরিবারের দায়িত্ব নিলেন রোমান
০৬ জুলাই, ২০২০ ০৭:৪৭:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সদ্য প্রয়াত আওয়ামী পরিবারের ৩কর্মীর পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিলেন রাঙামাটি সদর উপজেলার চেয়ারম্যান শহীদুজ্জামান রোমান।

বহিস্কৃত নেতাদের পদবি ব্যবহার না করতে জেলা ছাত্রলীগের বিবৃতি
০৬ জুলাই, ২০২০ ০৭:১৬:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বহিস্কৃত ছাত্রলীগ নেতাদের পদবি ব্যবহার না করার আহবান জাানিয়ে বিবৃতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

রাঙামাটিতে নতুন করে ২২জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৩৮৫জন, সুস্থ্য ১৯২জন
০৬ জুলাই, ২০২০ ০৭:০৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার রাতে নতুন করে আসা ২২জনসহ  রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৩৮৫ জনে দাঁড়িয়েছে। রোববার সন্ধ্যায় চট্টগ্রাম ভেটেনারি এন্ড অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্

বান্দরবানে নতুন করে ৪জনসহ মোট আক্রান্ত ৪১২জন
০৬ জুলাই, ২০২০ ০৬:৩০:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ৪জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৩ জন বান্দরবান সদর ও ১জন রুমা উপজেলার বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪১২ জনে। নতুন আক্রান্তদের হাসপাতালের আইসোলেশানে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

পানছড়িতে বিজিবি ও সেনাবাহিনীর উদ্যোগে গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা ও ত্রান বিতরণ
০৬ জুলাই, ২০২০ ০৬:২৯:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সীমান্ত  সংলগ্ন জেলার পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় সেনাবাহিনী ও বিজিবি র যৌথ আয়োজনে গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণ করা হয়।

লংগদুতে নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেলো
০৬ জুলাই, ২০২০ ০৬:২৭:৩০

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটি জেলার লংগদু উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৩৭ জন নন এমপিও ভুক্ত শিক্ষক কর্মচারী পেলেন মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান। তার মধ্যে ২৭ জন শিক্ষককে জনপ্রতি ৫ হাজার টাকার চেক এবং ৭ জন কর্মচারীকে ২৫০০ টাকার চেক (সর্বমোট ১ লক্ষ ৬০ হাজার টাকা) প্রদান করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions