শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৩৪৫জন, সুস্থ্য ১৫৪জন
০৩ জুলাই, ২০২০ ০৬:৫১:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুক্রবার সকালে নতুন করে ২জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৩৪৫ জনে দাঁড়িয়েছে। ৩জুলাই শুক্রবার সকালে রিপোর্টে ২ জনের পজেটিভ সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে চুয়েট টেকনিশিয়ানের মৃত্যু
০৩ জুলাই, ২০২০ ০৬:৪০:১৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরমের বটতলী এলাকায় জ্বর, সর্দি কাশি নিয়ে শুক্রবার (৩ই জুলাই) ভোর রাত ৩টায় অংসুইউ মারমা (৫৫) নামক

বান্দরবানে ৯ম দিনের মত লকডাউন চলছে,বন্ধ রয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহণ
০৩ জুলাই, ২০২০ ০৫:৪১:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রমণ প্রতিরোধে বান্দরবানে চলছে ৯ম দিনের লকডাউন। গেল ২৫জুন থেকে বান্দরবান জেলা প্রশাসনের নির্দেশনায় বান্দরবান পৌরসভা ও লামা পৌরসভায় চলছে ২১দিনের জন্য এই লকডাউন ।

বান্দরবানে নতুন ১১জনসহ মোট আক্রান্ত ৩৯৬জন
০৩ জুলাই, ২০২০ ০১:১০:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ১১জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৯ জন বান্দরবান সদর ও ২জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩শত ৯৬জনে। নতুন আক্রান্তদের হাসপাতালের আইসোলেশানে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

বান্দরবানে আওয়ামী লীগের সমর্থক অপহৃত
০৩ জুলাই, ২০২০ ০১:০৭:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আওয়ামীলীগের এক সমর্থককে অপহরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার  বিকেলে সদর উপজেলার কুহালং ইউনিয়নের হেব্রন পাড়ার বাসিন্দা আওয়ামী লীগের সমর্থক রুয়াল লুল

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions