মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ২৩
২৭ মে, ২০২০ ১১:০৪:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলায় নারীসহ নতুন করে আরো ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্তরা হল বান্দরবান সদরে ২ জন, রুমা উপজেলায় ১ জন ও রোয়াংছড়ি উপজেলায় ১ জন।বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা.অং সুই প্রু মারমা।

বাড়ছে না ছুটি, ৩১ মে থেকে সীমিত আকারে দুরপাল্লার যানবাহন চলাচল ও দোকান পাট খুলবে
২৭ মে, ২০২০ ১০:১৭:৩১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সরকারি ছুটি আর বাড়ছে, ৩১ মে থেকে সরকারি সব অফিস খোলা থাকবে, এছাড়া আগামী ৩১ মে থেকে সীমিত আকারে স্বল্পসংখ্যক যাত্রী নিয়ে চালু হচ্ছে বাস, রেল ও লঞ্চসহ সব ধরনের গণপরিবহন। একইসাথে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা থাকবে দোকানপাট। তবে কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে স্বাস্থ্যবিধি।

বান্দরবানে থেমে থেমে বৃষ্টি, বইছে ঝড়ো বাতাস
২৭ মে, ২০২০ ০৩:৫২:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের বিভিন্নস্থানের মত বান্দরবানে ও হচ্ছে বৃষ্টি, বইছে ঝড়ো বাতাস। ভোর থেকেই আকাশ কালো হয়ে গুঁড়ি গুঁড়ি কখনো মুষলধারে বৃষ্টি নামছে, একইসঙ্গে চলছে প্রবল ঝড়ো হাওয়া।

বান্দরবান রাজবিহারে নতুন অধ্যক্ষের অভিষেক ঘোষণার প্রতিবাদ জানিয়েছেন ‘দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক সংঘ’
২৭ মে, ২০২০ ০৩:৫০:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বান্দরবানে রাজবিহার কমিটিকে পাশ কাটিয়ে রাজগুরু বিহারে হাজার বছরের সত্য বুদ্ধকে সীলগালা করা, রাজবিহারে নতুন অধ্যক্ষের অভিষেক অনুুষ্ঠান ও বিহার নিয়ে গভীর ষড়যন্ত্র করার অভিযোগ এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে ‘দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক সংঘ’ বাংলাদেশ, রাঙামাটি জেলা শাখা।

লকডাউন করার দুই দিনের মাথায় লুম্বিনী কারখানা খুলে দেয়া হয়েছে, এলাকাবাসীর অসন্তোষ
২৭ মে, ২০২০ ০৩:৪৭:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের মেঘলায় অবস্থিত লুম্বিনি লিমিটেড নামে একটি সোয়েটার কারখানায় একজন শ্রমিক করোনায় আক্রান্ত হওয়ার পরপরই গত ২৫মে রাতে তাকে বান্দরবান সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করে প্রশাসন। এরপর পরই সোয়েটার কারখানাটি লকডাউন করে কারখানার পাঁচশতাধিক শ্রমিককে হোম কোয়ারেন্টিনে থাকার নিদের্শনা দেয় প্রশাসন।

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৯ জন, সুস্থ্য ৯জন
২৭ মে, ২০২০ ০৩:৪৫:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্যমতে ,বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৯জন আর ৯জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে।
 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions