শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

সাজেকে হামের টিকা দেওয়ার জন্য আবারো হেলিকপ্টার দিলো সেনাবাহিনী
০৯ এপ্রিল, ২০২০ ১০:২৩:০৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। দূর্গম সাজেকে শিশুদের হামের টিকা দেওয়ার জন্য আবারো হেলিকপ্টারের ব্যবস্থা করলো বাংলাদেশ সেনাবাহিনী।
ইতিমধ্যে পাহাড়ে অনেক নিস্পাপ শিশুর প্রাণ ঝরে গেছে হামের প্রাদুর্ভাবের কারণে। আগেও যেমন বাংলাদেশ সেনাবাহিনী ও বিজিবির সহায়তা ঐ সব দূর্গম এলাকায় শিশুদের জন্য খাদ্য ও চিকিৎসা সহায়তা  পাঠানো হয়েছিল এবারো সে রকমই মানবিক উদ্যোগ নিয়েছে খাগছড়ি সেনা রিজিয়ন।


কাপ্তাইয়ে কর্মহীন পরিবারের পাশে দাড়ালো স-মিল কর্তৃপক্ষ
০৯ এপ্রিল, ২০২০ ১০:২০:১৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের শিল্প এলাকার অসহায় কর্মহীন শতাধিক পরিবারের পাশে দাড়ালো জাকির হোসেন স-মিল মালিক কর্তৃপক্ষ।  সকালে জাকির হোসেন স-মিল এলাকায় এসব অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয় চাল, ডাল, আলু, পেয়াজ, তৈল সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

মহালছড়িতে জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ
০৯ এপ্রিল, ২০২০ ১০:১৮:৫৪

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বিভিন্ন ওয়ার্ডে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে কর্মহীন হয়ে পরা জনগণের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পাহাড়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে কাজ করছে সরকার : দীপংকর তালুকদার এমপি
০৯ এপ্রিল, ২০২০ ০৫:০৭:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজনৈতিক দিক বিবেচনায় নয় করোনা মোকাবেলা করতে পাহাড়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে রাঙামাটি জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

ত্রাণের অপেক্ষায় আছে সাজেকের ১৩০টি গ্রামের ৭হাজার পরিবার
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৫৩:০৩

সিএইচটি টুডে ডট কম, সাজেক (বাঘাইছড়ি) রাঙামাটি। করোনা ভাইরাসে পরিস্থিতিতে কর্মহীন লোকজনের মাঝে সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন এলাকায় খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।


বান্দরবানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে কাজ করছে প্রশাসন
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৫০:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রামক মোকাবেলায় বান্দরবানে সামাজিক দূরত্ব বজায় রাখতে সড়কে কাজ করছে সেনাবাহিনীর সদস্যরা। জনসমাবেশ প্রতিরোধ ,অপ্রয়োজনে সড়কে ঘোরাফেরা,স্বাস্থ্য সচেতনতা মেনে চলা এবং সামজিক দূরত্ব বজায় রেখে সড়কে চলাচল করতে জনসাধারণকে বিভিন্ন দিক নিদের্শনা প্রদান করে যাচ্ছে সেনাবাহিনীর সদস্যরা।

পার্বত্য বাঙালি নাগরিক পরিষদের ত্রাণ বিতরণ
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৪৭:৫৭

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।  আজ বৃহস্পতিবার সকালে শহরের নার্সারী ও পৌর এলাকায় ত্রাণ বিতরণ করা হয়। 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions