মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

ত্রাণ পৌঁছে দিতে রাঙামাটি জেলা প্রশাসনের ইর্মাজেন্সী রেসপন্স টীম গঠন
০৭ এপ্রিল, ২০২০ ১১:৩৯:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কর্মহীন, দু:স্থ গরীব জনসাধারনের মাঝে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ত্রাণ তৎপরতার পাশাপাশি ও সামাজিক দুরত্ব নিশ্চিতসহ সরকারের নির্দেশনা বাস্তবায়ন করছে।

মহালছড়ির বাবু পাড়া গ্রামে বহিরাগতদের প্রবেশ নিষেধ
০৭ এপ্রিল, ২০২০ ১১:৩৬:০৮

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। সারা দেশে করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপের সাথে সাথে বিভিন্ন জেলায়, উপজেলায়, থানায়  ও গ্রামে গ্রামবাসীদের উদ্যোগে নেওয়া হচ্ছে বিভিন্ন প্রতিরোধ মূলক ব্যবস্থা।



সাজেকে দশ টাকা কেজি দরে চাল বিক্রি
০৭ এপ্রিল, ২০২০ ১১:৩৪:৩৬

সিএইচটি টুডে ডট কম, সাজেক, বাঘাইছড়ি(রাঙামাটি)। করোনা ভাইরাসের কারনে সরকার ঘোষিত ১০টাকা দরে চাল রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বিতরণ হয়েছে। মঙ্গলবার(৭এপ্রিল) ১০৩৪ পরিবারের মধ্যে এ চাল দেয়া হয়। 

খাগড়াছড়িতে প্রবেশ-বাহিরে নিষেধাজ্ঞা জারি
০৭ এপ্রিল, ২০২০ ০৯:০৪:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত খাগড়াছড়ি শহরের প্রবেশমুখ ও বের হওয়ার সড়ক জিরোমাইলে গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস এ নিষেধাজ্ঞা জারি করেন।

দু:স্থ,দরিদ্র ও কর্মহীনদের মাঝে জেলা পরিষদের ত্রাণ সামগ্রী বিতরণ
০৭ এপ্রিল, ২০২০ ০৯:০৩:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা ভাইরাস সংক্রামক মোকাবেলায় দু:স্থ,দরিদ্র ও কর্মহীন জনসাধাণের মাঝে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিলাইছড়িতে জেলা পরিষদের খাদ্যশস্য বিতরণ
০৭ এপ্রিল, ২০২০ ০৯:০১:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলায় করোনা ভাইরাসের কারণে ঘর থেকে বের হতে না পারা কর্মহীন দুঃস্থ মানুষদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ২য় দফায় ৪টি ইউনিয়নে ১৩মেট্রিক টন খাদ্যশস্য ১৩শতাধিক পরিবারের মাঝে বিতরন করলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

সাংগু নদীতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু
০৭ এপ্রিল, ২০২০ ০৮:৫৯:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সাংগু নদীতে গোসল করতে নেমে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রাঙামাটিতে ছাত্রলীগের ত্রাণ বিতরণ
০৭ এপ্রিল, ২০২০ ০৮:৫৪:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের নির্দেশনায় জেলা ছাত্রলীগের উদ্যেগে আজ রাঙামাটি শহরের বিভিন্ন স্থানে কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সাজেকে জরুরীভাবে দেয়া হচ্ছে ‘হাম-রুবেলা” টিকা
০৭ এপ্রিল, ২০২০ ০৮:৫৩:০১

সিএইচটি টুডে ডট কম, সাজেক, বাঘাইছড়ি(রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের  হাম’র প্রাদুর্ভাব  নিয়ন্ত্রণে হাম-রুবেলা টিকা ক্যাম্পেইন‘র জরুরী উদ্যোগ নিয়েছে সাস্থ্য বিভাগ।


লংগদুর করল্যাছড়িতে ও বড়াদমে হতদরিদ্রদের ত্রান দিল আওয়ামীলীগ
০৭ এপ্রিল, ২০২০ ০৮:৫০:০২

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। করোনা ভাইরাস প্রতিরোধে জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি'র নির্দেশে রাঙামাটির  লংগদু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ কার্যক্রম চলমান রয়েছে।

সচেতনতার অভাব ও কুসংস্কারের কারণে সাজেকে নিয়ন্ত্রণে আসছে না হাম, স্বাস্থ্য সেবা কেন্দ্র ও জনবল নিয়োগ জরুরী
০৭ এপ্রিল, ২০২০ ০৪:০৯:৫২

হিমেল চাকমা,  সাজেক থেকে ফিরে।  পাহাড়ি পথ পাড়ি দিয়ে ৭নম্বর পাড়া থেকে সাজেক সড়কের পাশে একটি দোকানে দুই সন্তানকে ডাক্তার দেখাতে আনেন পতিমালা ত্রিপুরা (৪০)। সাথে আরো ৩ টি শিশু। বড় শিশুটির বয়স ৫ বছর। ২য়, ৩য় শিশু হামে আক্রান্ত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions