শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কাপ্তাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ
০৬ এপ্রিল, ২০২০ ১০:৩৬:২৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বাংলাদেশ ছাত্রলীগ কাপ্তাই উপজেলার উদ্যোগে ১২০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা মিলনায়তন থেকে রোববার ও সোমবার (৬ এপ্রিল) এ ত্রান সামগ্রী প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ডের ঘরে ঘরে ছাত্রলীগের মাধ্যমে পৌঁছে দেওয়া হয়।

দূর্গম বরকলে ১৫শত পরিবারের মাঝে জেলা পরিষদের খাদ্যশস্য বিতরণ
০৬ এপ্রিল, ২০২০ ১০:৩২:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যয় রাঙামাটির দূর্গম বরকল উপজেলায় করোনা ভাইরাসের কারণে ঘরবাড়ী থেকে বের হতে না পারা কর্মহীন অসহায় দুঃস্থ মানুষদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ২য় দফায় প্রতি ইউনিয়নে  ৩মেট্রিক টন করে ৫টি ইউনিয়নে মোট ১৫মেট্রিক টন খাদ্যশষ্য ১৫শতাধিক পরিবারের মাঝে বিতরন করলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

চম্পকনগর,ট্রাইবেল আদামসহ কয়েকটি এলাকায় মুছা মাতব্বরের পক্ষে ত্রাণ বিতরণ
০৬ এপ্রিল, ২০২০ ০৭:৫৯:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর। আজ সোমবার তার পক্ষে রাঙামাটি শহরের ট্রাইবেল আদাম, ২নং ফরেষ্ট কলোনী, চম্পকনগর, এলাকার কর্মহীন খেটে খাওয়া শ্রমজীবি হত দরিদ্র মানুষের মাঝে  এই ত্রাণ বিতরণ করা হয়।

সন্ধ্যা ৬টার পর কাচাঁবাজার ও মুদি দোকান বন্ধের সিদ্ধান্ত
০৬ এপ্রিল, ২০২০ ০৭:৩৮:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা মোকাবেলায় সামাজিক দুরত্ব নিশ্চিত, মানুষজনকে ঘরে রাখার জোর প্রচেস্টা চালাচ্ছে জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় রাঙামাটিতে আজ সোমবার থেকে সন্ধ্যা ৬টার মধ্যে কাঁচাবাজারের দোকান ও মুদি দোকান বন্ধ রাখার জন্য মাইকিং করা হয়েছে। শুধু খোলা থাকবে ওষুধের দোকান।

রিজার্ভবাজারে ত্রাণ বিতরণ করলেন দীপংকর তালুকদার এমপি
০৬ এপ্রিল, ২০২০ ০৭:২০:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট দূর্যোগ মোকাবেলায় নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে ৫শ হতদরিদ্র পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ-ভারত সীমান্তে ৪দিন ধরে অজ্ঞাত নারী ধুঁকে ধুঁকে মরছে
০৬ এপ্রিল, ২০২০ ০৭:১৮:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে ভারত সীমান্তে ফেনী নদীর মাঝভাগে বালুর চরে রোদবৃষ্টিতে টানা ৪দিন যাবৎ ভারত থেকে পুশইন করা মানসিক ভারসাম্যহীন এক নারী ধুঁকে ধুঁকে মরছে। কখনো বসে, কখনো শুয়ে আবার কখনো হামাগুড়ি দিচ্ছেন মরণদশায় পতিত এই নারী।

বান্দরবানে অসহায়দের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী
০৬ এপ্রিল, ২০২০ ০৭:১৬:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রামক প্রতিরোধে পার্বত্য জেলা বান্দরবানের বিভিন্ন এলাকায় টহল কার্যক্রম জোরদার করার পাশাপাশি কর্মহীন অসহায় শ্রমজীবি পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছানোর কার্যক্রম অব্যাহত রেখেছে সেনাবাহিনীর সদস্যরা।

খাগড়াছড়িতে পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ
০৬ এপ্রিল, ২০২০ ০৭:১৫:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা পরিস্থিতি মোকাবেলায়, খাগড়াছড়ি পৌরসভা, চালক সমবায় সমিতি, ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপ ও ট্রাক-মিনিট্রাক শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

কাপ্তাইয়ে ক্রেতা ও বিক্রেতাকে ভ্রাম্যান আদালতের জরিমানা
০৬ এপ্রিল, ২০২০ ০৭:১২:৩৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের নতুন বাজার এলাকায় সোমবার (৬ এপ্রিল) সকালে সরকারি নিয়ম না মেনে দোকান খোলার অপরাধে ৫ দোকানী ও ২ ক্রেতাকে সর্বমোট ৭’হাজার ৯’শ টাকা জরিমানা করেছে  ভ্রাম্যামান আদালত। এছাড়া মামলা করা হয়েছে ৬জনের বিরুদ্ধে।

সাজেকে কর্মহীন শতাধিক পরিবারের মাঝে গণতান্ত্রিক ইউপিডিএফ'র ত্রান বিতরন
০৬ এপ্রিল, ২০২০ ০৭:১০:৩২

সিএইচটি টুডে ডট কম, সাজেক, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে করোনার প্রভাবে কর্মহীন দিনমজুর অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পাহাড়ের আঞ্চলিক সংগঠন গণতান্ত্রিক ইউপিডিএফ।

জেলা পরিষদের ২শত ৭ বস্তা খাদ্য সামগ্রী রুমা সেনা জোনের কাছে হস্তান্তর
০৬ এপ্রিল, ২০২০ ০৪:০৬:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রামক মোকাবেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে বরাদ্ধকৃত খাদ্য সামগ্রী বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে জেলার ৭টি উপজেলায় বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে দুর্গম রুমা উপজেলার রেমাক্রি প্রাংসা ইউনিয়নের জন্য  ২ শত ৭ পরিবারের জন্য খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

রুমায় হেডম্যান পুত্রের গলাকাটা লাশ উদ্ধার
০৬ এপ্রিল, ২০২০ ০৪:০৪:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় নিঁখোজে  একদিন পর এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রোববার রাত ১০ টার দিকে জেলার রুমা উপজেলার পাইন্দু এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যুবকের নাম লুসাইমং মারমা, তিনি  রুমা উপজেলার পাইন্দু মৌজার হেডম্যান মংচউ মারমার ছেলে।

নিখোঁজের ২ দিন পর কাচালং নদী থেকে বৃথার লাশ উদ্ধার
০৬ এপ্রিল, ২০২০ ০৪:০৩:১০

সিএইচটি টুডে ডট কম, সাজেক (বাঘাইছড়ি) রাঙামাটি। পানিতে তলিয়ে নিখোঁজ হওয়ার দুই দিন পর রাঙামাটির বাঘাইছড়ির কাচালং নদী থেকে বৃথা চাকমার (৩২) লাশ উদ্ধার করা হয়েছে। বৃথা চাকমা উপজেলার রুপকারী ইউনিয়নের ভক্তপাড়া গ্রামের বাসিন্দা ত্রিলোচন চাকমার মেয়ে ছিলেন।

লংগদুতে আওয়ামীলীগ নেতা সোহেল আর নেই
০৬ এপ্রিল, ২০২০ ০৪:০১:৩৩

সিএইচটি টুডে ডট কম,  লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের মাইনীমুখ ইউনিয়ন শাখার  সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান সোহেল (৩৯) হৃদরোগে আক্রান্ত হয়ে  সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্না-লিল্লাহে ওয়া--------রাজেউন)।

কাজল কান্তি দাশের সহায়তা ত্রাণ পেলো মুচি ও ভ্যান চালকরা
০৬ এপ্রিল, ২০২০ ০৩:৫৮:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভয়াবহ এই করোনা সংকটে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের  সদস্য কাজল কান্তি দাশের মানবিক সহায়তা অব্যাহত রয়েছে।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions