শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

দুর্গম এলাকায় ত্রাণ বিতরণ করছে বান্দরবান জেলা পরিষদ
০৪ এপ্রিল, ২০২০ ১০:৫০:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংকটের শুরু থেকে বান্দরবান পার্বত্য জেলার ২টি পৌরসভা ও ৩৩ টি ইউনিয়নে অসহায়, গরীব মানুষদের মাঝে ত্রাণ বিতরণের উদ্দ্যেগ গ্রহন করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

রাঙামাটির পৌর এলাকায় কাল থেকে ১০ টাকায় চাল বিক্রি করা হবে : জেলা প্রশাসক
০৪ এপ্রিল, ২০২০ ০৮:৩১:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ জানিয়েছেন, কাল রোববার থেকে রাঙামাটি পৌর এলাকার ৯ ওয়ার্ডের ৯টি স্পটে   কেজি ১০ টাকা করে ওএমএসের চাল বিক্রি করা হবে।

বান্দরবানে আইন অমান্যকারীদের দেয়া হচ্ছে শাস্তি
০৪ এপ্রিল, ২০২০ ০৮:২৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সরকারের নির্দেশনা মানাতে মাঠে রয়েছে জেলা প্রশাসন,পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

মানুষজনকে ঘরে রাখতে জোর প্রচেষ্টা চালাচ্ছে প্রশাসন, ৪ জনকে অর্থ দন্ড
০৪ এপ্রিল, ২০২০ ০৮:২৮:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা মোকাবেলায় মানুষজনকে ঘরে রাখতে জোর প্রচেষ্টা চালাচ্ছে প্রশাসন। সকাল থেকে রাঙামাটিতে সরকারের বিধি নিষেধ অমান্যকারী বেশ কয়েকজনকে অর্থদন্ড দেয়া হয়েছে। সামাজিক দুরত্ব নিশ্চিতে বিভিন্ন এলাকায় এলাকায় গিয়ে লোকজনকে ঘরে যেতে বাধ্য করছে রাঙামাটির জেলা প্রশাসন ও সেনাবাহিনী।

অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন পার্বত্যমন্ত্রী
০৪ এপ্রিল, ২০২০ ০৭:৩৫:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সচেতনতার বিকল্প কিছুই নেই ,আমাদের সকলকে সচেতন হতে হবে এমনটাই মন্তব্য করেছে পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আলীকদমে অসহায়দের মাঝে পার্বত্য মন্ত্রনালয়ের ত্রাণ বিতরণ
০৪ এপ্রিল, ২০২০ ০৭:৩২:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারা বিশ্বে ছড়িয়ে পড়া মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড -১৯) মোকাবিলায় বান্দরবানের আলীকদম উপজেলায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রালয়ের জরুরী ভিত্তিতে সহায়তা বরাদ্দকৃত ত্রাণ বিতরণ করা হয়েছে।

হ্যান্ড স্যানিটাইজার বিতরন করলো বীর বাহাদুর ফাউন্ডেশন
০৪ এপ্রিল, ২০২০ ০৭:৩১:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস প্রতিরোধে বান্দরবান সদর উপজেলায় ৫টি ইউনিয়ন পরিষদ ও স্বেচ্ছাসেবীদের মাঝে বীর বাহাদুর ফাউন্ডেশন এর পক্ষ হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতার উদ্বুদ্ধকরণ কর্মসূচির লিফলেট বিতরণ করা হয়েছে।

ঘরে ঘরে ত্রাণ পৌছিয়ে দিচ্ছেন ডিসি ও এসপি , সবাইকে বাসায় রাখতে মাঠে সেনাবাহিনী
০৪ এপ্রিল, ২০২০ ০৪:২১:৩৩

এম.কামাল উদ্দিন,সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। ঘরে বসে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফোন দিলেই ত্রাণ সামগ্রী পৌছে যাবে নিজ নিজ ঘরে। এদিকে করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে বাসায় রাখতে মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী।

রাঙাপানিতে চাকমা পরিবারের মাঝে ত্রাণ দিলেন বিশিষ্ট ব্যবসায়ী সেলিম
০৪ এপ্রিল, ২০২০ ০৪:১৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রাঙাপানি লিচু বাগান ও আলুটিয়া গ্রামের হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন রাঙামাটি বিশিষ্ট ব্যবসায়ী  ও আওয়ামীলীগ নেতা মঈন উদ্দিন সেলিম।

রাঙামাটির সাপছড়িতে ত্রাণ বিতরণ
০৪ এপ্রিল, ২০২০ ০৪:১৭:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদর উপজেলার সাপছড়িতে প্রায় ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বাঘাইছড়িতে জীপ ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২
০৪ এপ্রিল, ২০২০ ০৪:১৬:০১

সিএইচটি টুডে ডট কম, সাজেক, বাঘাইছড়ি (রাঙামাটি)।  রাঙামাটির বাঘাইছড়িতে মারিশ্যা দীঘিনালা সড়কের ১২ কিলো এলকায় জীপ গাড়ী ও মোটরসাইকেল মুখমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বগড়া চাকমা (৫০) নিহত হয় এবং আরো ২জন আহত হয় বলে স্থানীয় ব্যবসায়ী কেতন চাকমা নিশ্চিত করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions