শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

৩ জেলা পরিষদকে ১ কোটি ৫০ লক্ষ টাকা অনুদান দিলো পার্বত্য মন্ত্রণালয়
২৭ মার্চ, ২০২০ ১১:৪৫:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় ও পার্বত্য এলাকায় হাম ও রুবেলা রোগ মোকাবেলার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে বান্দরবান,রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদকে ৫০ লক্ষ টাকা করে মোট ১ কোটি ৫০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে বলেন জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক ৃমন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।


বান্দরবানে অসহায়দের পাশে দাড়ালেন যুবলীগ নেতারা
২৭ মার্চ, ২০২০ ১০:৫৬:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলার কয়েক জন ব্যক্তি তাদের ব্যক্তি উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে অহসায় ও গরিবদের পাশে দাঁড়ালেন। বান্দরবানের  যুবনেতা মো.আসিফ আকবর ও যুবনেতা রানা চৌধুরী এই দুই ব্যক্তির উদ্যোগেই গরীবদের দেয়া হয় বিভিন্ন সামগ্রী।

করোনা প্রতিরোধে সনাতনী নেতৃবৃন্দের সাথে ক্য শৈ হ্লার মতবিনিময়
২৭ মার্চ, ২০২০ ১০:৫৩:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা প্রতিরোধে ও সচেতনতা বৃদ্ধির জন্য সনাতনী নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকার রাঙামাটিতে ১শ মে:টন চাল ও ১০ লক্ষ টাকা বরাদ্দ দিলো
২৭ মার্চ, ২০২০ ১০:৩০:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে সরকার সারাদেশে লকডাউন ঘোষণা না করলেও মুলত পুরো দেশ স্থবির হয়ে গেছে। এতে সবচেয়ে কষ্টে পড়েছেন অসহায় ও নিম্ন আয়ের লোকজন। এসব কম আয়ের লোকজন যেন না খেয়ে মারা না যায়, তাদের পাশে দাঁড়িয়ে সরকার। সারাদেশের মত রাঙামাটিতেও অসহায়দের জন্য সরকার ১০০ মেট্রিক টন চাল ও ১০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে।

এপ্রিলের বাড়ি ভাড়া মওকুফ করেছেন রাজস্থলীর উছাইমং মারমা
২৭ মার্চ, ২০২০ ০৬:৫৫:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনাকে পুঁজি করে ব্যবসায়ীরা সাধারণ মানুষকে জিম্মি করে যেখানে বাড়তি টাকা আদায় করছে সেখানে ব্যতিক্রম রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া গ্রামে উছাইমং মারমা (৩৮)। আগামী  এপ্রিল মাসের টাকা নিবেন না বলে ভাড়াটিয়াদের জানিয়ে দিয়েছেন উছাইমং মারমা। উছাইমং মারমার এ কথায় চিন্তামুক্ত হয়েছেন ভাড়াটিয়ারা।

করোনা প্রতিরোধে বান্দরবানে দোয়া মাহফিল
২৭ মার্চ, ২০২০ ০৬:৪৮:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রামক রোধে বান্দরবানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে চম্পকনগরে জীবাণু নাশক স্প্রে ও মাস্ক দিলেন হাজী মুছা মাতব্বর
২৭ মার্চ, ২০২০ ০৬:৪৬:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে রাঙামাটি শহরের জনবহুল এলাকা চম্পকনগরে পরিস্কার , পরিচ্ছন্ন করতে  জীবাণু নাশক স্প্রে এবং ভাইরাসের সংক্রামণ ঠেকাতে মাস্ক বিতরণ করা হয়েছে।  হাজী মুছা মাতব্বরের পক্ষে দেয়া এসব মাস্ক বিতরণ করেন যুবলীগ নেতা নাসির, বাবুল দাশ, জেলা ছাত্রলীগের সদস্য সুমন দাশ ববি, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি রিপনসহ অনেকে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions