বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বজলুল করিম চৌধুরী কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩২:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বজলুল করিম চৌধুরী কিন্ডার গার্টেন স্কুল এর নতুন একাডেমী ভবনের উদ্বোধন ও বার্ষিক আন্তঃহাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে কাল চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তি প্রদান করা হবে
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩০:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান জেলার ২০১৮-২০১৯ অর্থ বছরের শিক্ষাবৃত্তি প্রদান করা হবে আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার।

রাঙামাটিতে মহিলা আওয়ামীলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২২:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ এর ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় জেলা আওয়ামীলীগ কার্যালয় সভা কক্ষে এই আলোচনা সভার আয়োজন করেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ জেলা শাখা রাঙামাটি।

বান্দরবানে পর্যটকদের বিনোদনে চালু হলো ট্যুরিস্ট বাস
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২১:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের বিনোদনের জন্য বান্দরবান সদরের সুনামধন্য হোটেল হিলভিউ এর পক্ষ থেকে চালু হলো ট্যুরিস্ট বাস সাভিস। এই সার্ভিসের মাধ্যমে এখন থেকে বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকরা বিভিন্ন পর্যটন কেন্দ্রে স্বাছন্দ্যে ভ্রমন করতে পারবেন।

ভূমি অধিগ্রহণ হয়ে গেলে এ বছরে শুরু হবে রামগড় স্থল বন্দরের অবকাঠামো নির্মাণ: প্রকল্প পরিচালক
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:১৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে ভারতের ত্রিপুরার রাজ্যের সাব্রুমের সাথে স্থলবন্দর নির্মাণের জন্য সম্ভাব্যতা যাচাই, পরিবেশ ও সামাজিক প্রভাব মূল্যয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রামগড় উপজেলা মিলনায়তনে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ সভার আয়োজন করে।

মাঠ প্রশাসন কর্মচারীদের পদবি ও বেতন গ্রেড উন্নতির দাবীতে পুর্ণ কর্ম বিরতি পালন
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:১৬:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতি করণের দাবিতে তিনদিনের কর্মবিরতি পালন শুরু করেছে সহকারী সমিতির কর্মকর্তা কর্মচারীরা। আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের সামনে অফিসের সব কার্যক্রম বন্ধ রেখে কর্মবিরতি পালন করেন তারা।

বান্দরবানে সেনা জোনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:১৪:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সেনা জোনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমার সন্ধানের দাবিতে মানববন্ধন
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:১০:৩৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের ইউপি সদস্য মংচিং মারমা অপহরণের ১০’দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার কোন হদিস পাওয়া যায়নি। ফলে অপহরণ ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

বাঘাইছড়ির বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:০৯:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, সমতলের ন্যয় পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল জনগোষ্ঠীকে এগিয়ে নিতে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি’সহ বিভিন্ন সেক্টরের উন্নয়নে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

রাইখালীর কৃষি গবেষণা কেন্দ্রে বিভিন্ন দাবিতে কর্মসূচি পালন
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:০৭:৩৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের কৃষি গবেষণা কেন্দ্রে বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করা হয়। বৃহস্পতিবার সকালে কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের আয়োজনে আউট সোসিং শ্রমিক নিয়োগ বন্ধকরণ, অনিয়মিত শ্রমিকদের নিয়মিতকরণ সহ সকল শ্রমিকদের বেতন বৃদ্ধির দাবিতে এই কর্মসূচি পালন করা হয়।

সনাতন ধর্মালম্বীদের ৩ দিনব্যাপী লীলাকীর্ত্তন,ধর্মসম্মিলন ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ শুরু
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:০৪:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারো বান্দরবানে স্বর্গীয় উপেন্দ্র লাল দাশ এবং স্বর্গীয়া শৈলবালা দাশ এর ১৯তম প্রয়াণ দিবস উপলক্ষে শুরু হয়েছে তিনদিন ব্যাপী লীলাকীর্ত্তন, ধর্মসম্মিলন ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions