বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

আবিরের ব্যাটিংয়ে ফাইনালে টিকে থাকলো লেকার্স স্কুল
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৪৯:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ মঙ্গলবার রাঙামাটি স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় লেকার্স পাবলিক স্কুল বর্তমান চ্যাম্পিয়ান মুজাদ্দেদ আল ফেসানী একাডেমীকে ৮৫ রানের ব্যবধানে হারিয়ে ফাইনালে যাওয়ার আশা টিকিয়ে রেখেছে।

কাপ্তাই যুবলীগের নেতা নাসিরের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫০:১৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. নাসির উদ্দিনকে মিথ্যা বন মামলায় গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে তার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নেতাকর্মীরা।

সভাপতি- তাতিন্দ্র সম্পাদক- বিমল কান্তি চাকমা
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:৪৯:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) এমএন লারমার জাতীয় সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি সদরের পানখাইয়াপাড়ায় মারমা উন্নয়ন সংসদের হলরুমে সংগঠনটির জাতীয় সম্মেলনের সমাপনী দিনে কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:৪৭:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সম্প্রীতি কাপ্তাই হ্রদে মর্মান্তিক বোট দুর্ঘটনায় নিহতদের আত্নার শান্তি কামনা করে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, পর্যটন শহর এ জেলায় আগত পর্যটকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বোটমালিক ও চালকদের নিয়ে পর্যটন কর্পোরেশন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে নিয়মিত সভা আয়োজন করা প্রয়োজন।

শাহাজান খানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:৪৫:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয়  কমিটির কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহাজান খানের বিরুদ্ধে চিত্র নায়ক ইলিয়াছ কাঞ্চন এর দায়েরকৃত ১০০কোটি টাকার মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

খাগড়াছড়ি সদর হাসপাতালে আগুন আতঙ্ক
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:৪০:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর হাসপাতালে আগুন আতঙ্কের খবর পাওয়া গেছে। শনিবার দুপুর আড়াইটার দিকে হাসপাতালের বর্ধিতাংশ ভবনের তৃতীয় তলার শিশু ওয়ার্ডের রোগী ও স্বজনদের মাঝে আতঙ্ক ছড়ায়।

জুরাছড়িতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:২৯:৫৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পার্বত্য এলাকায় অধিকাংশ জনগোষ্ঠী সঠিক তথ্য না পাওয়াই বিদেশে কর্মসংস্থান ব্যবস্থা থেকে বঞ্চিত হচ্ছে। এ সব এলাকায় যুবক-যুবতীদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ গড়ে তুলে জনশক্তিতে রূপান্তর করতে হবে।

কাপ্তাইয়ে বোট ডুবির ঘটনায় মা ও ছেলের লাশ উদ্ধার
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:২৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাইয়ে চন্দ্রঘোনা কয়লার ডিপু সংলগ্ন কর্ণফুলী নদীতে নৌকা ডুবির ঘটনার ৫দিনের মাথায় রাঙ্গুনিয়া সড়ফভাটার মরা খাল সংলগ্ন কর্নফুলী নদী থেকে আজ সকালে মা টুম্পা মজুমদার ও ছেলে বিজয় মজুমদারের লাশ উদ্ধার করা হয়েছে।

নদী রক্ষায় উচ্চ আদালতের দেয়া রায় বাস্তবায়নে দাবী
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:২৬:১২

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। দেশের নদী, খাল-বিল রক্ষায় সরকারের নানামুখী পদক্ষেপের প্রশংসা করে বক্তারা বলেছেন, নদী রক্ষা করা আমাদের দায়িত্ব। আমাদের নদী বাঁচলে দেশ বাঁচবে। নদী রক্ষায় উচ্চ আদালতের দেয়া রায় বাস্তবায়নের দাবী জানিয়ে বক্তারা বলেন, ছোট-বড় খালগুলোয় ফেনী নদীর পানির উৎস। তাই এসব ছোট-বড় খাল-বিল রক্ষায় উদ্যোগী হতে হবে। নদী-খাল রক্ষায় জনসচেতসনতার উপর জোর দেন বক্তারা।


মারমা ভাষায় বই লেখক ও গবেষক শৈফোচিং মার্মা আর নেই
১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:২৪:১৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পাবর্ত্য চট্টগ্রামের মারমা ভাষা বিষয়ক ঘঈঞই লেখক ও গবেষক, বান্দরবান সদর উপজেলাধীন রেইছা থলি পাড়ার কৃতি সন্তান, জনাব শৈফোচিং মার্মা (৬০) আর নেই। দীর্ঘদিন ধরে শারীরিক ভাবে অসুস্থ থাকার পর  সোমবার রাতে ৮.১৭মিনিটে পরলোক গমন করেন।  তিনি বান্দরবান সদর উপজেলার ০৩ নং  সদর ইউনিয়নের ০১ নং ওয়ার্ডে রেইছা থলি পাড়ার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions