বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের ১১বিশিষ্ট সদস্যের আহ্বায়ক কমিটি গঠন
২৮ জানুয়ারী, ২০২০ ১১:২০:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নজস্ব প্রতিবেদক: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সানি দেব আহব্বায়ক ও শরিফুল ইসলাম সবুজকে যুগ্ন আহব্বায়ক করে ১১বিশিষ্ট সদস্যের আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এবার ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পদ স্থগিত করলো ভারপ্রাপ্ত কমিটি
২৮ জানুয়ারী, ২০২০ ১১:১৮:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এক পক্ষের প্রথমে সংবাদ সম্মেলন করে জেলা কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে ভারপ্রাপ্ত কমিটি গঠন, আবার জেলা কমিটি কর্তৃক ৪ জেলা ছাত্রলীগ নেতার  পদ স্থগিত করার পর আবার ভারপ্রাপ্ত কমিটি কর্তৃক জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন এবং সাধারন সম্পাদক প্রকাশ চাকমার পদ স্থগিত করা হয়েছে।

পাহাড়কে আলোকিত করতে ৫শ কোটি টাকাসহ সোলার বরাদ্দ দিয়েছে সরকার: দীপংকর তালুকদার এমপি
২৮ জানুয়ারী, ২০২০ ১০:২৩:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ের একটি ঘরও বিদ্যুৎ বিহীন থাকবে না বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী পাহাড়কে আলোকিত করতে ৫শ কোটি টাকাসহ সোলার বরাদ্দ দিয়েছে আগামীতে পাহাড়ের প্রতিটি ঘরে ঘরে মানুষ বিদ্যুৎ সুবিধা পাবে।

বান্দরবানে চট্টগ্রাম অঞ্চল ৪র্থ জেলা গার্ল গাইড ক্যাম্প অনুষ্ঠিত
২৮ জানুয়ারী, ২০২০ ১০:২১:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চল ৪র্থ জেলা  গাইড ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী বান্দরবান সদরের ডনবস্কো উচ্চ বিদ্যালয় মাঠে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চলের এই জেলা গাইড ক্যাম্প অনুষ্ঠিত হয়।

জুরাছড়িতে শীতার্তদের মাঝে জেলা পরিষদের কম্বল বিতরণ
২৮ জানুয়ারী, ২০২০ ১০:১৯:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যয় রাঙামাটিতেও পরছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। প্রতি বছরের ন্যয় এবারও এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কর্তৃক দূর্গম জুরাছড়ি উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

পরিষদের ঠিকাদার সংক্রান্ত ফি সমূহ এর "শিওর ক্যাশ" এ্যাপ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত
২৮ জানুয়ারী, ২০২০ ০৭:০৬:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রচেষ্টার অংশ হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সকল ঠিকাদারের নতুন তালিকাভুক্তি এবং নবায়ন সংক্রান্ত ফিসমূহ রূপালী ব্যাংক "শিওর ক্যাশ” এ্যাপ এর মাধ্যমে জমা গ্রহণের লক্ষ্যে আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে রূপালী ব্যাংক এবং পরিষদের মধ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলুটিলায় পর্যটক আর নিসর্গ প্রেমীদের মন জুড়াচ্ছে খ্রাসাং রিসোর্ট
২৮ জানুয়ারী, ২০২০ ০৬:৫৯:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ভৌগলিক-নিসর্গ আর জন বৈচিত্র্যের জনপদ খাগড়াছড়িতে খুব দ্রুতগতিতে বাড়ছে পর্যটন সম্ভাবনা। গত এক দশকে পাহাড়ের ভূ-স্বর্গ খ্যাত ‘সাজেক’-কে ঘিরে খাগড়াছড়ি শহরে আবাসিক হোটেল-রেস্টুরেন্ট আর পরিবহন খাতে বেড়েছে বিপুল বেসরকারি বিনিয়োগ। তবে এতোকিছুর পরও শূন্যতা ছিলো বেসরকারি পর্যটন কেন্দ্রের। এবার সেই ঘাটতি পূরণে এবং জেলার উদ্যোক্তাদের উৎসাহিত করতে মাঠে নেমেছেন, খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা নিজেই।

বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের গণেশ পূজা অনুষ্ঠিত
২৮ জানুয়ারী, ২০২০ ০৬:৫৪:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ভাবগাম্ভীয্য আর নানা ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা পালন করেছে শ্রী শ্রী গণেশ পূজা। গণেশ পূজা উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে সনাতন ধর্মালম্বীদের মন্দিরে মন্দিরে শুরু হয় নানা ধর্মীয় আচার অনুষ্ঠান।

বন মামলায় কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যানের ৩ বছরের জেল
২৮ জানুয়ারী, ২০২০ ০৬:২২:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারি সংরক্ষিত বনাঞ্চল থেকে অর্ধ কোটি টাকার কাঠ পাচারের দায়ে কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানকে ৩ বছরের জেল ও ৩০ লক্ষ টাকা জরিমানা এবং তার সহযোগি বাবুল মেম্বারকে দেড় বছরের জেল ১০ লক্ষ টাকা জরিমানা করেছে রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। আজ দুপুরে রাঙামাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সবুজ পাল -২ এই রায় দেন।

এবার ছাত্রলীগের ৪ নেতার পদ স্থগিত করলো অপর পক্ষ
২৮ জানুয়ারী, ২০২০ ০৬:২১:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ছাত্রলীগের একাংশ বর্তমান কমিটির সভাপতি ও সম্পাদককে অবাঞ্চিত ঘোষণা করে নতুন ভারপ্রাপ্ত দিয়ে কমিটি ঘোষণার দুই ঘন্টা পর বর্তমান কমিটির সভাপতি আবদুল জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাঙামাটি জেলা ছাত্রলীগের ৪ নেতার পদ স্থগিত করার কথা জানানো হয়।

ছাত্রলীগের বর্তমান কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা
২৮ জানুয়ারী, ২০২০ ০৬:১৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারন সম্পাদক প্রকাশ চাকমার বিরুদ্ধে সংগঠন পরিপন্থি অনিয়ম, অর্থ লেন দেন, টেন্ডারবাজি, চাঁদাবাজি, বিভিন্ন অনৈতিক কার্যক্রমের কারনে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন ও বির্তকিত হওয়ায় অবাঞ্চিত ঘোষণা করে আজ দুপুরে  রাঙামাটি ছাত্রলীগের একাংশ দলীয় অফিসে সংবাদ সম্মেলন করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions