বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে নারী পর্যটক যৌন নিপীড়নের শিকার, বাসের সুপারভাইজার গ্রেপ্তার
২৬ জানুয়ারী, ২০২০ ১২:৪১:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি  থেকে ঢাকায ফেরার পথে শ্যামলী পরিবহণের একটি নৈশ কোচে  কয়েকজন নারী পর্যটক যৌন নিপীড়নের  শিকার হযেছেন। এ অভিযোগে  ঐ বাসের  সুপারভাইজার মামুনুর ইসলাম মামুন(২৫) কে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার(২৫ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩৮:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মৈত্রীর বন্ধনে ক্রীড়া ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। 

গুইমারায় বালু মহলে ১ লক্ষ টাকা জরিমানা
২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩৭:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারায় অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ১ লক্ষ টাকার অর্থদন্ড দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। রোববার বিকেলে গুইমারার তৈকর্মা পাড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসু দেব কুমারের ভ্রাম্যমান আদালত ১ লক্ষ টাকার অর্থদন্ড দেয়। দন্ডপ্রাপ্ত ব্যক্তি বালু উত্তোলনের কাছে ব্যবহৃত ভেকু মেশিনের চালক।

এসএসসি পরীক্ষার্থীদের মাঝে কাপ্তাই ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ
২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩৬:১৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন মামুনের উদ্যোগে রবিবার (২৬ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় নতুন বাজারস্থ শেখ রাসেল স্মৃতি সংসদ প্রাঙ্গনে বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

খাগড়াছড়িতে ১৫ শ ইয়াবা নিয়ে এক শিক্ষকসহ আটক ৩
২৬ জানুয়ারী, ২০২০ ০৭:২৮:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী ও বহনকারীকে আটক করেছে পুলিশ। রোববার খাগড়াছড়ি সদর থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, খাগড়াছড়ি জেলা সদরের সবুজবাগ এলাকার ওমর ফারুক, মহালছড়ির মাস্টারপাড়ার দয়াল বণিক ও উপজেলা এলাকার আলতাফ হোসেনকে আটক করা হয়।

জন দুর্ভোগ লাগবে রাঙামাটিতে অনলাইনে দেয়া হবে স্থায়ী বাসিন্দার সনদ : জেলা প্রশাসক
২৬ জানুয়ারী, ২০২০ ০৭:১৫:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেছেন, দেশ অনেক এগিয়ে গেছে, সরকার জনগণ দৌড়গড়ায়  তাদের সব ধরণের সেবা পৌছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে। এক সময় মোবাইল ও দ্রুত ইন্টারনেটের কথা কল্পনা করে যেত না, কিন্তু বর্তমান সরকারের আমলে দেশ এগিয়ে যাবার পাশাপাশি এগিয়ে গেছে আইসিটি সেক্টর।

সমতলের তুলনায় পার্বত্য এলাকা এখনো অনেক পিছিয়ে : বৃষ কেতু চাকমা
২৬ জানুয়ারী, ২০২০ ০৫:৫৯:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও দেশের উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, সমতলের চাইতে পার্বত্য জেলার মানুষ বিভিন্ন দিক দিয়ে এখনো অনেক পিছিয়ে রয়েছে।

শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার ডেভেলপমেন্ট সম্পর্কিত সমাবেশ অনুষ্ঠিত
২৬ জানুয়ারী, ২০২০ ০৫:৫৬:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের স্কুল,কলেজ ও বিশ^-বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার ডেভেলপমেন্ট সম্পর্কিত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শীতার্তদের মাঝে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ
২৬ জানুয়ারী, ২০২০ ০৫:৫০:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কর্তৃক সদর উপজেলার বিভিন্ন এলাকার ৮০জন দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

দূর্গম বিলাইছড়িতে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ
২৬ জানুয়ারী, ২০২০ ০৫:৪৮:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

কাপ্তাইয়ে বিএসপিআইয়ের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ র‌্যালী
২৬ জানুয়ারী, ২০২০ ০৫:৪৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে) শীর্ষক প্রকল্পটি একনেক সভায় অনুমোদনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে আনন্দ র‌্যালী করেছে রাঙামাটির কাপ্তাইয়ের ‘বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট’র (বিএসপিআই) শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions