বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বয়স ভিত্তিক ক্রিকেটে ভেন্যু চ্যাম্পিয়ন খাগড়াছড়ি
২১ জানুয়ারী, ২০২০ ১১:২৯:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত অনূর্ধ্ব- ১৬ জোনাল ক্রিকেট প্রতিযোগীতায় খাগড়াছড়ি জেলা টানা ৩ ম্যাচ জিতে ভেন্যু চ্যাম্পিয়ন। মঙ্গলবার চট্টগ্রাম মহিলা কমপ্লেক্সের মাঠে ব্রাহ্মণবাড়িয়াকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে খাগড়াছড়ি জেলা দল সেমি-ফাইনালে উত্তীর্ণ হয়।

লামায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা সামগ্রী ও খেজুর বিতরণ
২১ জানুয়ারী, ২০২০ ১১:২৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস এবং লামা সদর ও রুপসীপাড়া ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের মোট ১ হাজার ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এর সহধর্মীনি মেহ্লাপ্রু ।

খাগড়াছড়িতে সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশ
২১ জানুয়ারী, ২০২০ ০৭:০৭:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে দীঘিনালার বাবুছড়া বাজারে সাধারণ উপজেলাবাসীর ব্যানারে বিক্ষোভ মিছিল এবং সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশের আয়োজন করা হয়।

সাজেকে অপহরনের পর যুবককে হত্যা
২১ জানুয়ারী, ২০২০ ০৭:০৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাড়ি থেকে রাস্তা চেনানোর কথা বলে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  সোমবার দিবাগত রাতে উপজেলার সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ভাগ্যধন চাকমা (৩৩) ওই এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে।

রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
২১ জানুয়ারী, ২০২০ ০৬:২৮:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মঙ্গলবার সকালে রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শুরুতে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের  মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এর পর বেলন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

বান্দরবানে জবরদখলকৃত জমি ফেরত পেতে সংবাদ সম্মেলন
২১ জানুয়ারী, ২০২০ ০৬:২৫:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের চাঁন্দা বসন্ত পাড়ায় সাধারণ জনগণের জমি দখল ও জোর পূর্বক বাগান থেকে গাছ কেটে ফেলার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে হাসিনা বেগম নামে এক ভুক্তভোগী ও আজিজনগরের  চাঁন্দা বসন্তপাড়ার এলাকাবাসী।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের হুমকি দাতাদের গ্রেফতারের দাবী
২১ জানুয়ারী, ২০২০ ০৬:২২:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি বৃষ কেতু চাকমাকে গুলি করে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় জনসংহতি সমিতিকে (মূল) দায়ী করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions