শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু ন্যাশনাল চ্যাম্পিয়নশীপ খেলায় রাঙামাটি ১ কক্সবাজার ০
২০ জানুয়ারী, ২০২০ ১২:০৫:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ন্যাশনাল চ্যাম্পিয়নশীপ যমুনা অঞ্চলের খেলা আজ বিকালে রাঙামাটিতে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে রাঙামাটি মারি ষ্টেডিয়ামে  রাঙামাটি বনাম কক্সবাজার টিমের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা ফুটবল দলকে ১ গোলে হারিয়ে চট্টগ্রাম জেলা ফুটবল দল বিজয়ী
২০ জানুয়ারী, ২০২০ ০৭:৪২:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০ এর ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০ এর ফুটবল খেলা অনুষ্ঠিত হয় ।

রাঙামাটিতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালন
২০ জানুয়ারী, ২০২০ ০৭:৩৯:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কেন্দ্রীয় ঘোষণার অংশে পদন্নেতি ও বেতন গ্রেড সম্মানজনক স্তরে উন্নীত করার দাবিতে কর্মবিরতি কর্মসূচি পালন করছে, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) রাঙামাটি পার্বত্য জেলা শাখা।

রাঙামাটিতে আল আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ
২০ জানুয়ারী, ২০২০ ০৭:৩৫:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আল আরাফাহ ইসলামী ব্যাংক রাঙামাটি শাখার উদ্যেগে আজ সোমবার সকালে ব্যাংকের কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ব্যাংকটির রাঙামাটির কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

কক্সবাজারে রাখাইন পল্লী উচ্ছেদের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন
২০ জানুয়ারী, ২০২০ ০৭:৩২:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কক্সবাজারে উপকুল সুরক্ষায় সুপার ডাইক নির্মাণের জন্য কক্সবাজার সদর উপজেলার ৬নং চৌফলদন্ডী ইউনিয়নের বসবাসরত অসহায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি রাখাইন সম্প্রদায়ের বসত-ঘর, বৌদ্ধ মন্দির ও শ্মশান পানি উন্নয়ন বোর্ড কর্তৃক বেআইনীভাবে অধিগ্রহন করে উচ্ছেদ প্রক্রিয়া স্থগিতের দাবীতে রাঙামাটিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে রাখাইন সম্প্রদায়।

সভাপতি জাকির, সম্পাদক চাইথুই অং মারমা
২০ জানুয়ারী, ২০২০ ০৭:৩০:০৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন কৃষকলীগের পূর্ণাঙ্গ কার্যকারী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন মো. জাকির হোসেন ও চাইথুই অং মারমা পেয়েছে সাধারণ সম্পাদক পদের দায়িত্ব। গত ৬ই নভেম্বর ৬১জন বিশিষ্ট গঠিত কমিটিকে আবেদনের প্রেক্ষিতে অনুমোদন দেয় কাপ্তাই উপজেলা কৃষকলীগের সভাপতি মো. শামসুদ্দীন ও সাধারণ সম্পাদক সুধীর তালুকদার।

বান্দরবানে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার
২০ জানুয়ারী, ২০২০ ০৭:২৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অসহায় ও দুস্থদের শীতবস্ত্র দিলেন পুলিশ সুপার জেরিন আখতার। সোমবার সকালে বান্দরবান শহরের ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসায় এতিম শিশুদের শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ালেন এই নবাগত নারী পুলিশ সুপার।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions