শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:২৩:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে রাঙামাটিতে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে  ঘন্টাব্যাপী মানববন্ধনে রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক এস,এম শফি কামাল, জেলা দুর্নীতি দমন কমিশনের উপ পরিচালক জিএম আহসানুর করিমসহ অন্যান্য কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।


রাঙামাটিতে ভোক্ত অধিকার সংরক্ষন অধিদপ্তরের অভিযান
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:২১:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, রাঙামাটি জেলা কার্যালয় কর্তৃক আজ ৯ ডিসেম্বর ২০১৯ রাঙামাটি জেলার সদর উপজেলার বনরূপা বাজার এলাকায় তদারকিমূলক অভিযান পরিচালিত হয়। সকাল সাড়ে ১১টা হতে দুপুর আড়াইটা  পর্যন্ত পরিচালিত অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার বিরোধী কর্মকান্ডের জন্য "ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯" এর আওতায় 

লংগদুতে বেগম রোকেয়া দিবস পালিত
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:১৯:৪৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। আন্তর্জাতিক নারী  নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে লংগদু উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহায়তায় "জয়িতা অন্বেষণে বাংলাদেশ" আয়োজন করা হয়েছে।

বান্দরবানে বেগম রোকেয়া দিবস উদযাপন
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:১১:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

রাঙামাটিতে বেগম রোকেয়া দিবস পালন
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৮:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাঙামাটিতে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পাহাড়ে শান্তি, মানবাধিকার প্রতিষ্ঠা এবং চুক্তি বাস্তবায়নের দাবিতে সমাবেশ
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৫:২২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য চট্টগ্রামে শান্তি, গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠা এবং সরকার ও জনসংহতি সমিতির মধ্যেকার সম্পাদিত পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে মহালছড়ি উপজেলা এলাকাবাসী।

বান্দরবানে আন্তর্জাতিক দুনীতি বিরোধী দিবস পালন
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৩:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্নাঢ্য আয়োজনে বান্দরবানে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions