মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে মিথ্যা হত্যা চেষ্টা মামলা করায় বাদীর কারাদন্ড
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৭:১৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলায় মিথ্যা হত্যাচেষ্টা মামলা দায়ের করার ঘটনায় ঐ মামলার বাদীকে কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব, এ.এন.এম. মোরশেদ খান এর আদালত এই রায় দেন। বাদী ইসমাইলকে সাজা পরোয়ানামূলে কারাগারে পাঠানো হয়েছে।

পার্বত্য আদিবাসী লেখক ফোরামের সম্মেলন কাল
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪১:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম আদিবাসী লেখক ফোরামের সম্মেলন আজ (শুক্রবার)। রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ইন্সটিটিউট মিলনায়তনে দিনব্যাপী এ সম্মেলন শুরু হবে সকাল ১০টায়। সম্মেলন উদ্বোধন করবেন, চাকমা সার্কেল চিফ রাজা ব্যারিস্টার দেবাশীষ রায়। এ ফোরামর সাধারণ সম্পাদক আনন্দ জ্যোতি চাকমা এ তথ্য জানিয়েছেন।

বান্দরবানে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪০:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “অভিগম্য আগামীর পথে” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে নানা আয়োজনের মধ্য দিয়ে ২৮ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়েছে।

জীবন এর উদ্যেগে রাঙামাটিতে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। "অন্তর্ভুক্ত ভবিষ্যতের জন্য স্বেচ্ছাসেবক’" এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবছর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত হয়েছে।  দিবসটি উপলক্ষে রাঙামাটিতে স্থানীয় স্বেচ্ছাসেবক সংগঠন জীবন এর উদ্যেগে রাঙামাটি শহরের রুপনগর এলাকায় স্বাস্থ্য সচেতনতামূলক কর্মসূচী পরিচালনা করে ৩০ জন স্বেচ্ছাসেবী।

বিশ্ব প্রতিবন্ধী দিবসে রাঙামাটিতে র‌্যালী-আলোচনা সভা অনুষ্ঠিত
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৬:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যায় পার্বত্য জেলা রাঙামাটিতেও অভিগম্য আগামীর পথে এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে প্রতিবন্ধী দিবস পালন
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩২:৫২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা বিভাগের যৌথ আয়োজনে ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস এবং ২৮ তম আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা সদরে র‌্যালী, আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকালে র‌্যালীটি উপজেলার বিভিন্ন কমপ্লেক্স হয়ে কাপ্তাই-চট্টগ্রাম সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সভায় মিলিত হয়।

বান্দরবানে মৃত্তিকা দিবস উদযাপন
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৯:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আমাদের ভবিষ্যৎ, মৃত্তিকার ক্ষয়রোধ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব মৃত্তিকা দিবস উদযাপন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions