বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাইখালীতে চাঁদার দাবিতে নির্মাণ শ্রমিকদের উপর হামলার অভিযোগ
২১ নভেম্বর, ২০১৯ ১২:২০:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনা রাইখালী ইউনিয়নের দুর্গম হাফছড়ি এলাকায় সড়ক উন্নয়ন কাজে জড়িত নির্মাণ শ্রমিকদের উপর সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।
এতে ১০ জন নির্মাণ শ্রমিক আহত হয়। আহতদের চন্দ্রঘোনা মিশন হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

রাজস্থলীতে ৩জন নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাত আসামীদের নামে মামলা
২১ নভেম্বর, ২০১৯ ১২:১০:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় বালুমুড়া মারমা পাড়ায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ৩ সমর্থক নিহত হওয়ার ঘটনায় রাজস্থলী থানায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে। রাজস্থলী থানার  এসআই মোঃ শাহ আলম বাদী হয়ে বৃহস্পতিবার অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলাটি করেন।

চিনুর বিরুদ্ধে মুছা মাতব্বরে অভিযোগ
২১ নভেম্বর, ২০১৯ ১১:৫২:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর বিরুদ্ধে মানহানিকর একটি ভিডিও ক্লিপ শেয়ার করে  অশোভন ও প্রপাগান্ডা চালানোর অভিযোগ করেছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর।

লামায় হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু
২১ নভেম্বর, ২০১৯ ১১:৪৪:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় বন্য হাতির আক্রমণে সত্তরোর্ধ বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পাহাড়ে বাঁশের কঞ্চি কাটতে গেলে ওই বৃদ্ধ বন্য হাতির হামলার শিকার হয় বলে জানান, স্থানীয় ইউপি মেম্বার আব্দুর রহিম।

রাঙামাটি শহরের এসপি অফিস সংলগ্ন বস্তিতে আগুনে পুড়ল ৬টি ঘর
২১ নভেম্বর, ২০১৯ ০৭:৪২:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের পুলিশ সুপার কার্যালয়ের সংলগ্ন নিচের রাস্তার আগুনে পুড়ে গেছে বস্তির ৬টি কাঁচা ঘর ও দোকান। আজ বৃহস্পতিবার  সকাল সাড়ে ১০টার দিকে বাবুল সওদাগরের ভাড়া বাসার রান্নার চুলার থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

কার্টুন শিল্পে শিশুদের মেধা বিকাশ ও দক্ষতা বৃদ্ধি নিয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত
২১ নভেম্বর, ২০১৯ ০৭:১৬:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কার্টুন শিল্পে শিশুদের মেধা বিকাশ ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যের পাশাপাশি কার্টুনের শিল্পের জনপ্রিয়তা বাড়াতে রাঙামাটিতে প্রথমবারের মত কার্টুন ও কমিক্স ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

শতভাগ বিদ্যুতায়নের লক্ষে মতবনিময় অনুষ্ঠিত
২১ নভেম্বর, ২০১৯ ০৭:১৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান পার্বত্য জেলায় শতভাগ বিদ্যুতায়নের লক্ষে জেলা প্রশাসন ও বান্দরবান বিদ্যুৎ বিভাগের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
২১ নভেম্বর, ২০১৯ ০৭:১২:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসানের আদালত এ রায় দেয়। ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ময়না আক্তারকে হত্যার দায়ে স্বামী রবিউল ইসলামকে মৃত্যুদ- ছাড়া এক লক্ষ টাকা অর্থদন্ডে দন্ডিত করে আদালত।

বান্দরবানে বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য নিয়ন্ত্রণে পুলিশের অভিযান
২১ নভেম্বর, ২০১৯ ০৭:১০:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পেয়াঁজ, লবন চালসহ নিত্যপন্য সামগ্রী মজুদ এবং কৃত্রিম সংকট প্রতিরোধে বান্দরবান বাজারে মনিটরিংয়ে নেমেছে পুলিশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions