শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে ২৪ বান্দরবানে ২৫ নভেম্বর হলেও রাঙামাটিতে স্থগিত আওয়ামীলীগের কাউন্সিল
১৯ নভেম্বর, ২০১৯ ০২:৪২:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাগড়াছড়িতে পুর্ব নির্ধারিত ২৪ নভেম্বর , বান্দরবানে ২৬ নভেম্বরের  জায়গায় এগিয়ে এনে ২৫ নভেম্বর করা হলেও  রাঙামাটিতে ২৫ নভেম্বরের  আওয়ামীলীগের পুর্ব নির্ধারিত কাউন্সিল স্থগিত করা হয়েছে। প্রার্থীদের মাঝে প্রতিযোগিতা থাকলেও কোন ধরণের অঘটন এবং বড় কোন ধরণের কারণ ছাড়াই রাঙামাটি আওয়ামীলীগের কাউন্সিল স্থগিত করায় নেতা কর্মী ও কাউন্সিলারদের মাঝে হতাশা নেমে উঠেছে। অথচ কাউন্সিল ঘিরে নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে।

নিহতদের মরদেহ বেওয়ারিশ হিসাবে দাহ, জেএসএসের বিবৃতিতে পরিচয় প্রকাশ
১৯ নভেম্বর, ২০১৯ ০১:০৫:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে বে-ওয়ারিশ হিসেবে তিন জনের লাশ দাহ করা হয়েছে।

কাউখালিতে ইউপিডিএফ সদস্যকে গ্রেফতারের অভিযোগ
১৯ নভেম্বর, ২০১৯ ১১:৫৪:১৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিকফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা আজ মঙ্গলবার ১৯ নভেম্বর এক বিবৃতিতে জেলার কাউখালি উপজেলার উল্যগ্রাম থেকে জ্ঞান রঞ্জন চাকমা (৪০) পিতা শশী রঞ্জন চাকমা নামে ইউপিডিএফের এক সদস্যকে রাত পৌনে একটার দিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

রাঙামাটি জেলা পরিষদের নব নির্মিত এনেক্স ভবনের উদ্বোধন
১৯ নভেম্বর, ২০১৯ ১০:০৫:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চুক্তির পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে তিন পার্বত্য জেলার ধারাবাহিক উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতায় পার্বত্য জেলাগুলো দিন দিন উন্নয়নের শিখড়ে পৌচ্ছাছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

বান্দরবান আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ
১৯ নভেম্বর, ২০১৯ ১০:০৩:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামীলীগর সন্মেলন । আগামী  ২৫ নভেম্বর সোমবার এই সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  সম্মেলন ২৬ তারিখ হওয়ার কথা থাকলেও এটি একদিন এগিয়ে আনা হয়। এদিকে জেলা আওয়ামীলীগের সন্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে উৎসব আমেজের পাশাপাশি ও টান টান উত্তেজনা বিরাজ করছে। কে হচ্ছে আগামী দিনে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তা নিয়ে চলছে ব্যাপক গুঞ্জন।

বান্দরবানে ৪র্থ শ্রেনির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা
১৯ নভেম্বর, ২০১৯ ১০:০২:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের হাফেজঘোনায় চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মুক্তিযোদ্ধার নাম মনির আহম্মদ। সে মৃত: দুদু মিয়ার ছেলে।

জুরাছড়ি জোন কমান্ডারের বিদায় বরণ সভা অনুষ্ঠিত
১৯ নভেম্বর, ২০১৯ ১০:০০:৫৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় আর্দশ একুশের জোন অধিনায়ক লে.কর্ণেল মোঃমাহমুদুল হাসানকে বিদায় ও  নবাগত রনতুর্য সাত বেঙ্গল জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ তানভীর হোসেনকে বরন সভা অনুষ্ঠিত হয়েছে।  

কাপ্তাইয়ে শিক্ষকদের ৩দিন ব্যাপী আইসিটি প্রশিক্ষণ উদ্বোধন
১৯ নভেম্বর, ২০১৯ ০৯:৫৯:১২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বাস্তবায়নে ‘মাধ্যমিক পর্যায়ের শিক্ষক’দের নিয়ে মাল্টিমিডিয়া ক্লাস বাস্তবায়নের লক্ষ্যে মঙ্গলবার সকালে ৩’দিন ব্যাপী আইসিটি বিষয়ক  প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions