শনিবার | ০৭ ডিসেম্বর, ২০১৯

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় হতাহতদের পাশে জেলা পরিষদ
১৭ নভেম্বর, ২০১৯ ০৭:৫০:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রোববার (১৭নভেম্বর) সকালে ঘাগড়া এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ভেতরে থাকা সিএনজি অটোযাত্রী রাঙামাটি সরকারী কলেজের বিএসএস(অনার্স) এর শিক্ষার্থী এশিনচিং মারমা (২০) নিহত ও চার যাত্রী গুরুতর আহত হওয়ায় ঘটনা ঘটে।

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের জন্য বাস দিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা
১৭ নভেম্বর, ২০১৯ ০৭:৪৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের যাতায়াতের সুবিধার জন্য ও লেখাপড়ার মান উন্নয়নের লক্ষে বান্দরবান বিশ্ববিদ্যালয়কে একটি বাস প্রদান করলে বান্দরবানের ৩৩ টি ইউনিয়নের চেয়ারম্যানরা।

বাঘাইছড়িতে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কাঠ উদ্ধার
১৭ নভেম্বর, ২০১৯ ০৭:৪৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় বাংলাদেশ বর্ডার গার্ড -২৭ (বিজিবি) মারিশ্যা জোনের জোয়ানরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ কাঠ জব্দ করেছে। রোববার  ভোর রাতে উপজেলার মোরগুনা ছড়া এলাকায় নদীর পার থেকে এসব কাঠ জব্দ করা হয়।

পরকিয়া প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামী নিজাম উদ্দিন’র মৃত্যুদন্ড
১৭ নভেম্বর, ২০১৯ ০২:৪৫:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পরকিয়ার বাঁধা দেয়ার জেরে গৃহবধূ শিরিনা আক্তার শিরিনকে হত্যার ঘটনার স্বামী নিজাম উদ্দিনকে মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেছে আদালত। আজ রোববার  খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতের বিচার রেজা মো: আলমগীর হাসান এ রায় দেন। এসময় মামলার একমাত্র আসামী নিজাম উদ্দিন আদালতে উপস্থিত ছিলেন।

নাইক্ষ্যছড়িতে বিজিবির সাথে গোলাগুলিতে ২ মাদক ব্যবসায়ী নিহত
১৭ নভেম্বর, ২০১৯ ০২:৪৩:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৪০হাজার পিচ ইয়াবা, ১টি শর্টগান ও ২রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে বিজিবি। নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

রাঙামাটির কলাবাগান এলাকায় ট্রাক চাপায় কলেজ ছাত্রী নিহত, আহত ৪
১৭ নভেম্বর, ২০১৯ ০১:৩৩:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ রোববার সকালে রাঙামাটি চট্টগ্রাম সড়কের কলাবাগান এলাকায় ট্রাক সিএনজি সংঘর্ষে রাঙামাটি সরকারি কলেজের এক ছাত্রী নিহত হয়েছে আহত হয়েছে আরো ৪জন।


দলের দু:সময়ের তৃণমুল নেতা কর্মীদের স্বার্থে কাজ করতে চান হাজী মুছা মাতব্বর
১৭ নভেম্বর, ২০১৯ ০১:৪৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের বর্তমান সাধারন সম্পাদক ও আগামী ২৫ নভেম্বরের কাউন্সিলে আবারো সাধারন সম্পাদক পদ প্রার্থী হাজী মুছা মাতব্বর বলেছেন, ২০১২ সনের ডিসেম্বর মাসে আওয়ামীলীগের কাউন্সিল হলে অনুমোদিত হয়েছে মুলত: ২০১৪ সনের ৫ অক্টোবর।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions