শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটির সাজেকে জেলা পরিষদের অর্থায়নে খোয়াল বুক রিসোর্টের উদ্বোধন
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৩০:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভুমি দেশের অন্যতম পর্যটন কেন্দ্র রাঙামাটি বাঘাইছড়ির রুইলুই এলাকায় উদ্বোধন হয়েছে অত্যধুনিক সাজেক রুইলুই রিসোর্ট খোয়াল বুক। রোববার এ রিসোর্ট এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। 

মানিকছড়ির প্রাথমিক বিদ্যালয়ের ‘বায়োমেট্রিক’ মেশিনের দাম ৩৩ হাজার টাকা!
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২৭:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মানিকছড়ি উপজেলার অর্ধশত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হাজিরা নিশ্চিতকরণে বায়োমেট্রিক ডিজিটাল মেশিন স্থাপনের অর্থ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জোর গলায় বলছেন এতে অনিয়ম হয়নি।

বান্দরবানের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২৪:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুণামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) খেলার উদ্বোধন করা হয়েছে।

জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য হলেন চিংকিউ রোয়াজা
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২২:০৪

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জাতীয় মানবাধিকার কমিশনের অবৈতনিক সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন, সাবেক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও মারমা সংস্কৃতি সংস্থার (মাসস)এর প্রধান উপদেষ্টা এবং বর্তমান রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা।

খাগড়াছড়িতে মাশরুম চাষীদের প্রশিক্ষণ
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৯:৩৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মাশরুম চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা সদরের বানোক ট্রেনিং সেন্টারে মাশরুম চাষের উপর দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে যুবদলের মানববন্ধন
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:০৬:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাঙামাটিতে জাতীয়তাবাদী যুবদলের উদ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বান্দরবানে মাল্টার ভালো ফলন,খুশি চাষীরা
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১৮:৪৫

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলায় ২৫ হেক্টর জমিতে বারি মাল্টা ১ জাতের মাল্টার আবাদ হয়েছে, আর এর মধ্যে ১০ হেক্টর জমিতে এবার ভালো ফলন হয়েছে। এ বছর হেক্টর প্রতি ফলন হয়েছে ৩-৪ মেট্রিক টন।

অপহরণ করে কিশোরীর বয়স বাড়িয়ে বিয়ে পড়ানোর অভিযোগ
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১৬:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহর থেকে অপহরণ করে বয়স বাড়িয়ে এক কিশোরীকে বিয়ে পড়ানোর অভিযোগ উঠেছে। কিশোরীকে গত ৮ সেপ্টেম্বর অপহরণ করা হয়। পরে তার বয়স বাড়িয়ে দিয়ে অপহরণ কারীর সাথে বিয়ে পড়ানো হয়। রোববার সকালে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ তুলেন ভুক্তভোগী কিশোরীর মা ও বাবা।  

খাগড়াছড়িতে ইয়াবাসহ ২ নারী আটক
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১২:৫৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ৪৭০ পিস ইয়াবাসহ ২ নারীকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার দুপুরে খাগড়াছড়ি সদরের মিনি সুপার মার্কেটের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে মহিনী চাকমা ও রত্ন চাকমাকে আটক করা হয়।

রাঙামাটিতে ইয়াবাসহ ব্যবসায়ী আটক
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১০:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে অভিযান চালিয়ে ইয়াবাসহ বাদশা আলম নামে একজনকে আটক করেছে রাঙামাটি ডিবি পুলিশ। শরিবার সন্ধ্যার দিকে বাদশা আলমকে শহরের বনরূপার সুন্দরবন কুরিয়ার সামনে থেকে আটক করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions