শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বিধিমালা হয়ে গেলে কয়েক মাসের মধ্যে শুনানীতে যেতে পারবে ভুমি কমিশন : ব্যারিষ্টার দেবাশীষ রায়
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৩:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য ভুমি বিরোধ নিষ্পত্তি কমিশনের বৈঠক শেষে চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায় বলেছেন, আমার মনে হয়, আমি একটি অর্জন নিয়ে ঘরে ফিরে যাচ্ছি। আমাদের পার্বত্য ভূমি নিষ্পত্তি কমিশন কমিটির সকল সদস্যদের মধ্যে সম্পর্ক বৃদ্ধি পেয়েছে।

আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে দুই নারী শ্রমিক নিখোঁজ
১২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে দুইজন নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে মাতামুহুরী বুঝিরকুম এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ দুই নারী শ্রমিক হলেন মন্নি আক্তার(২৬) ও ছেনুয়ারা বেগম(৩০) তাদের বাড়ি আলীকদমের লিয়াকতআলী পাড়া এবং পানবাজার সিরেটি পাড়ায়।

সজীব ওয়াজেদ উপগ্রহ ভূ-কেন্দ্রে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বঙ্গবন্ধুর ৭০ ফুট উচ্চতা ভাস্কর্য নির্মাণ করছে
১২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২১:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার সকাল ১১টায়  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ‘পরিচালনা বোর্ড’ এর ২০১৯-২০২০ অর্থ বছরের ১ম সভা রাঙামাটিস্থ বোর্ডের প্রধান কার্যালয়ের ‘বোর্ড রুম’ এ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বোর্ডের  চেয়ারম্যান   নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি। সভায় আলোচ্য বিষয় ছিল গত ১৭ই জুন ২০১৯ তারিখে অনুষ্ঠিত পরিচালনা বোর্ড সভার কার্যববিরণী পাঠ ও অনুমোদন এবং গৃহীত সিদ্ধান্তে অগ্রগতির পর্যালোচনা, ২০১৮-১৯ অর্থ বছরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন প্রকল্পসমূহের

নাইক্ষ্যংছড়ির ৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন ৮ প্রার্থী
১২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন আগামী ১৪ অক্টোবর। আজ ১২ সেপ্টেম্বর ছিল মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন।

দীঘিনালায় দুদক’র গণশুনানীতে অভিযুক্ত চেয়ারম্যানের সমর্থকদের প্রভাব বিস্তারের অভিযোগ
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৯:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় দুর্নীতি দমন কমিশন-দুদক’র গণশুনানী চলাকালে অভিযোগকারীকে তিরস্কার করে শুনানী কার্যক্রমে প্রভাব বিস্তারের অভিযোগ উঠেছে অভিযুক্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেমের সমর্থকরা। বৃহস্পতিবার সকালে দীঘিনালা উপজেলা শিল্পকলা হলরুমে সেবাগ্রহীতা ও সেবাদাতাদের অংশগ্রহণে দুদক গণশুনানীর আয়োজন করে।

পর্যটন শিল্পের উন্নয়ন ও শান্তি শৃংখলা বিষয়ে বান্দরবানে সেনা জোনের মতবিনিময়
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৮:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সকল প্রকার যানবাহন এবং ভ্রমনরত পর্যটকদের সার্বিক নিরাপত্তা বিষয়ে বান্দরবান সেনা জোনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান সেনা জোনের মাল্টিপারপাস শেডে বান্দরবান সেনা জোনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

বিধিমালা প্রনয়ন হলে ভুমি বিরোধ নিষ্পত্তির কাজ শুরু করতে পারবে কমিশন: বিচারপতি (অব) আনোয়ার উল হক
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৪৯:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য ভুমি বিরোধ নিষ্পত্তি কমিশনের চেয়ারম্যান বিচারপতি (অব)  আনোয়ার উল হক বলেছেন, পার্বত্য চট্টগ্রাম ভুমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইনের  কার্য বিধিমালা প্রনয়ন না করায় পাহাড়ে ভুমি বিরোধ নিষ্পত্তি কাজের গতি আসছে না। বিধিমালা প্রনয়ন হলে ভুমি বিরোধ নিষ্পত্তির কাজের গতি বাড়বে।

“আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে”
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৪৭:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মানববন্ধন করেছে রাঙামাটি জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা বিএনপির কার্যালয়ের ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ডেঙ্গুতে প্রাণ গেল রুমা উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী ডমেচিং মারমা'র
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৪৫:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ডেঙ্গুতে আক্রান্ত  হয়ে  বান্দরবানের রুমা উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী ডমেচিং মারমা (বেবী বড়ুয়া) (৩২) এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪ টা ৫৭ মিনিটে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions