শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
১৯ জুলাই, ২০১৯ ০৯:৫৯:২৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের কলেজ গেইট এলাকা থেকে রোজিনা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৪ টায় ভাড়া বাসার তালা ভেঙ্গে পুলিশ বিছানার ওপর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।  নিহত রোজিনার স্বামী অটোরিকশা চালক মনির হোসেন গতকাল থেকে পলাতক রয়েছে।

রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে পদ-প্রত্যাশীদের দৌড়ঝাপ শুরু
১৯ জুলাই, ২০১৯ ০৯:৫৭:৫৫

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ অনুযায়ী রাঙামাটিতে নেতৃত্ব তৈরির কারখানা অন্যতম ইউনিট রাঙামাটি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী শক্রবার (২৬জুলাই)।

বান্দরবানে ছেলেধরা সন্দেহে এক রোহিঙ্গা নারীকে গনপিটুনি
১৯ জুলাই, ২০১৯ ০৯:৫৬:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ছেলেধরা সন্দেহে রোকেয়া আক্তার (১৮) নামে এক রোহিঙ্গা নারীকে জনতা গনপিটুনি দিয়েছে, শুক্রবার দুপুর একটায় বান্দরবান জেলা সদরের বালাঘাটা বাজারে এই ঘটনা ঘটে।

প্রবল বর্ষণে খাগড়াছড়িতে মহাসড়ক বিধ্বস্ত
১৯ জুলাই, ২০১৯ ০৫:৪৯:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রবল বর্ষণে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে খাগড়াছড়ি-চট্টগ্রাম ও খাগড়াছড়ি-ঢাকা সড়ক সহ জেলার অধিকাংশ মহাসড়ক ও আভ্যন্তরীণ সড়ক। সড়কের পাশের মাটি ও পাহাড় ধসের পাশাপাশি বৃষ্টির পানিতে এসব সড়ক ক্ষতিগ্রস্ত হয়ে যান চলাচল বিঘ্ন হচ্ছে। তবুও দূর্ঘটনার ঝুঁকি নিয়ে এসব সড়কে প্রতিদিন চলাচল করছে শতশত যানবাহন।

খাগড়াছড়িতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ
১৯ জুলাই, ২০১৯ ০৫:৪৭:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার রাতে রামগড় থানায় নির্মম এ ঘটনার বর্ণনা দেয় কিশোরী। রামগড় সদর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা দিনমজুর আবুল কাশেমের বিরুদ্ধে এ অভিযোগ ৮ম শ্রেণী পড়–য়া তার নিজ মেয়ের।

নদী ভাঙ্গনে কবলে হারিয়ে যাচ্ছে লামার ইয়াংছা মাদ্রাসা
১৯ জুলাই, ২০১৯ ০৫:৪৪:১২

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানের  লামার ইয়াংছা খালের স্রোতের ধাক্কায় প্রবল ভাঙ্গনে হারিয়ে যেতে বসেছে দ্বীনি প্রতিষ্ঠান “ইয়াংছা মাদ্রাসা ফয়জুল উলুম হামিউচ্ছুন্নাহ হেফজখানা ও এতিমখানা”। ১৯ বছরের পুরাতন এই ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানটি রক্ষায় সরকারের জরুরী পদক্ষেপ কামনা করেছে এলাকাবাসি।

অবৈধ অস্ত্রধারীরা সরকারের উন্নয়ন কাজে বাঁধা দিচ্ছে অভিযোগ দীপংকর তালুকদার এমপির
১৯ জুলাই, ২০১৯ ০৫:৪২:১৭

বিশেষ প্রতিবেদক, রাঙামাটি। পাহাড়ী ঢলের কারণে বার বার বন্যা কবলিত বিলাইছড়ির ফারুয়া বাজার স্থানান্তরের উদ্যোগ নেয়া হবে। এজন্য বন বিভাগের সাথে আলোচনা করে কার্যকর পদক্ষেপ নেয়া হবে। গতকাল বৃহস্পতিবার রাঙামাটি বিলাইছড়ি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন কালে স্থানীয় জনগণ ও ব্যবসায়ীদের দাবীর পরিপ্রেক্ষিতে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এ কথা বলেন।

বান্দরবানের ফুটবল রেফারী হাবিবুর রশিদ আর নেই
১৯ জুলাই, ২০১৯ ০৫:৪০:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ফুটবল রেফারী পৌর এলাকার চেয়ারম্যান পাড়া নিবাসী হাবিবুর রশিদ প্রকাশ হাবু (৬০) আর নেই। তিনি শুক্রবার দিবাগত রাত ২ঃ৩০ মিনিটে নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। হাবিবুর রশিদ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও জেলা ফুটবল এসোসিয়শনের  কোষাধ্যক্ষ এবং জেলা ফুটবল রেফারী সমিতির সদস্য ছিলেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions